‘নৌকা ভাসতে ভাসতে জয়ের বন্দরে পৌঁছে যাবে’

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০১৮, ০৩:৪৯ পিএম

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী বলেছেন, কোনো চাপের কাছে আওয়ামী লীগ নতিস্বীকার করবে না। নির্বাচনে নৌকা ভেসে যাবে না। বিজয়ের মাসে নৌকা ভাসতে ভাসতে জয়ের বন্দরে পৌঁছে যাবে।

বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) রাজধানীতে নির্মাণাধীন সড়ক ভবন পরিদর্শনে গিয়ে এসব কথা বলেন তিনি।

বুধবার (১২ সেপ্টেম্বর) খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির দাবিতে প্রতীকী অনশন কর্মসূচিতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ বলেছিলেন- আগামী এক মাসের মধ্যে দেশে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।  আর সেই আন্দোলনে নৌকা (আওয়ামী লীগে নির্বাচনী প্রতীক) ভাসিয়ে দেয়া হবে।

মওদুদ আহমদের এমন বক্তব্যের পরিপ্রেক্ষিতে এই কথা বলেন ওবায়দুল কাদের।

বহুল আলোচিত সড়ক আইন নিয়ে তিনি বলেন, সড়ক পরিবহন আইনটি রোববার (১৬ সেপ্টেম্বর) জাতীয় সংসদে ওঠার কথা আমি বলেছিলাম। কিন্তু, প্রধানমন্ত্রী আমাকে ও আইনমন্ত্রীকে ডেকে আলাপ আলোচনা করে বলেছেন, যেহেতু রেডি আছে তাহলে দেরি কেন? আজই যেন উত্থাপন করা হয়। কাজেই আমি আইনটি আজই সংসদে উত্থাপন করবো। আশা করি এই অধিবেশনের শেষের দিকে আইনটি পাস হবে।

নির্বাচনের আগে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের জাতিসংঘে বৈঠক রাজনীতিতে কোনো প্রভাব ফেলবে কিনা জানতে চাইলে কাদের বলেন, তারা তো এখন একেবারেই নালিশ পার্টি, বাংলাদেশ নালিশ পার্টি। এটা একেবারেই যথার্থ, এটা তারা বার বার প্রমাণ করেছে।

সোনালীনিউজ/এমএইচএম