এরশাদের অসুস্থতার খবর গুজব

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ১৮, ২০১৮, ০৮:০৯ পিএম
ফাইল ফটো

ঢাকা: সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের অসুস্থতার খবর গুজব বলে উড়িয়ে দিয়েছে দলটি।

রোববার (১৮ নভেম্বর) জাতীয় পার্টির পক্ষ থেকে বলা হয়েছে, রুটিন চেকআপের জন্য একদিন সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ছিলেন এরশাদ।

এ বিষয়ে জানতে চাইলে এরশাদের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায় অসুস্থতার খবরটি ‘গুজব’ বলে নাকচ করে দিয়ে বলেন, ‘স্যার (এরশাদ) রুটিন চেকআপের জন্য হাসপাতালে গিয়েছিলেন। উনি নিয়মিতই যান। ব্রিগেডিয়ার জেনারেল, মেজর জেনারেল পদমর্যাদার চিকিৎসকরা স্যারের ট্রিটমেন্ট করছেন।

তিনি আরো বলেন, চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী- বিভিন্ন টেস্টের জন্য তাকে একদিন হাসপাতালে থাকতে হয়েছিল।এ বছর নির্বাচনী প্রচার শুরুর পরও অসুস্থ হয়ে পড়েছিলেন এরশাদ। তখনও তিনি সিএমএইচে চিকিৎসা নিতে গিয়েছিলেন। এ নিয়ে অপপ্রচারের কিছু নেই।

এদিকে জাতীয় পার্টির প্রেস উইং থেকে জানানো হয়েছে, এরশাদ সুস্থ রয়েছেন এবং বারিধারায় নিজের বাড়িতে রয়েছেন।

শনিবার (১৭ নভেম্বর) জাতীয় পার্টির মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নেয়ার কথা ছিল এরশাদের। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে তিনি তা নিতে পারেননি। পরে তারিখ পিছিয়ে মঙ্গলবার (২০ নভেম্বর) সকালে দিনক্ষণ নির্ধারণ করেছে জাতীয় পার্টি। এবার এরশাদ রংপুর-৩ ও ঢাকা-১৭ আসনসহ মোট তিনটি আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করার প্রস্তুতি নিচ্ছেন।

উল্লেখ্য, একাদশ সংসদ নির্বাচনের ডামাডোলের মধ্যে বৃহস্পতিবার (১৫ নভেম্বর) এরশাদ সিএমএইচে ভর্তি হলে তার অসুস্থতার খবর ছড়িয়ে পড়ে। যদিও শুক্রবারই (১৬ নভেম্বর) তিনি তার বারিধারার প্রেসিডেন্ট পার্কের বাসায় ফেরেন।

সোনালীনিউজ/এমএইচএম