তিন ঘণ্টার মাথায় এরশাদের সিদ্ধান্তের পরিবর্তন, নাকি...

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ২৭, ২০১৮, ১০:২৫ পিএম

ঢাকা: সারা দেশে মহাজোটের বাইরে জাতীয় পার্টির সব প্রার্থীকে লাঙ্গল প্রতীকে নির্বাচনে অংশ নেয়ার নির্দেশ দিয়েছেন চেয়ারম্যান হুসেইন মুহম্মদ। তিনি দাবি করেন, বিভিন্ন গণমাধ্যমে উন্মুক্ত আসনে জাতীয় পার্টির প্রার্থীদের সরে আসার নির্দেশ দেয়ার খবর ভুলভাবে প্রচার করা হয়েছে।

সিঙ্গাপুর থেকে ‘উন্নত চিকিৎসা’ নিয়ে ১৭ দিন পর বুধবার (২৬ ডিসেম্বর) রাতে দেশে ফিরে আজ বৃহস্পতিবার বিকেলে সংবাদ সম্মেলনে আসেন এরশাদ। সেসময় তিনি ‘বোন’ শেখ হাসিনাকে সমর্থন জানিয়ে উন্মুক্ত আসনগুলো থেকে জাতীয় পার্টির প্রার্থীদের সরে দাঁড়ানোর নির্দেশ দেন বলে সংবাদমাধ্যমে খবর প্রকাশ পায়।

কিন্তু মাত্র তিন ঘণ্টা পর রাত ৮টায় এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি দেলোয়ার জালালী একটি সংবাদ বিজ্ঞপ্তি দেন। যেখানে এরশাদ বলেন, ‘মহাজোটের বাইরে যারা জাতীয় পার্টির প্রার্থী হিসেবে লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচন করছেন, তারা সবাই নির্বাচন করবেন। এতে বিভ্রান্তির অবকাশ নেই।’      

এর আগে বিকেলে সংবাদ সম্মেলনে তিনি বলেছিলেন, ‘আমরা দেশের সার্বিক পরিস্থিতিতে সিদ্ধান্ত নিয়েছি। আমরা মহাজোটকে সমর্থন করব। আমার বোন শেখ হাসিনাকে পূর্ণ সমর্থন করব।’   

প্রসঙ্গত, ২৬ আসনে মহাজোট থেকে জাতীয় পার্টি প্রার্থী দেয়। এর বাইরে ১৪৬টি উন্মুক্ত আসনে প্রার্থী দেয় এরশাদের জাতীয় পার্টি।

সোনালীনিউজ/এআই