কাতারে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি নিহত

  • কুমিল্লা প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ১৩, ২০১৭, ০৭:৫৪ পিএম
ফাইল ছবি

কুমিল্লা: কাতারে সড়ক দুর্ঘটনায় জেলার চৌদ্দগ্রাম উপজেলার তিন প্রবাসী নিহত হয়েছে। সোমবার (১৩ মার্চ) বিকেলে নিহতদের পরিবার বিষয়টি নিশ্চিত করেন।

নিহতরা হলেন, উপজেলার চিওড়া ইউনিয়নের ঝাটিয়ারখিল গ্রামের আবুল কাশেম চৌধুরীর ছেলে শহিদুল হাসান সৈকত চৌধুরী (২৬), নেতড়ার আহাম্মদ উল্যাহর ছেলে মো. শিপন (৩৫), সাঙ্গিশ্বর গ্রামের মৃত এছাক ভূঁইয়ার ছেলে ওমর ফারুক ভূঁইয়া প্রকাশ মিয়া (৪০)।

নিহত সৈকতের আত্মীয় ইউসুফ মিয়াজী ও ফারুক মিয়ার চাচাতো ভাই জাকারিয়া জানান, শুক্রবার রাত থেকে নিহত তিনজনের মোবাইল ফোন বন্ধ ছিল। এরপর দেশটির বিভিন্ন এলাকায় অবস্থানরত চৌদ্দগ্রামের প্রবাসীদের মাধ্যমে তাদেরকে খোঁজাখুজি করা হয়। কিন্তু এরপরও তাদের সন্ধান না পাওয়ায় কাতারের নিউ সানাইয়া এলাকার হাসপাতালে খোঁজ নিয়ে তাদের লাশ পাওয়া যায়।

কাতারে অবস্থানরত বাংলাদেশিদের মাধ্যমে জানা গেছে, একটি প্রাইভেটকারযোগে শুক্রবার রাতে তিন বাংলাদেশি ও এক মিশরীয় প্রাইভেটকার যোগে কর্মস্থল থেকে বাসায় ফিরছিলেন। পথিমধ্যে দেশটির নিউ সানাইয়া এলাকায় দুর্ঘটনায় প্রাইভেটারকারটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলে তিনজন নিহত হন। অন্যজন আহত অবস্থায় হাসপাতালের আইসিইউতে ভর্তি ছিলেন। রবিবার রাতে তিনিও মারা যান। তবে নিহত মিশরী প্রবাসীর পরিচয় জানা যায়নি।


সোনালীনিউজ/ঢাকা/আকন