আমাদের বন্ধুত্ব আজীবনের, সারাজীবন একই থেকো

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ৭, ২০১৯, ০৮:৩০ পিএম

ঢাকা: ক্যাসিনো কেলেঙ্কারিতে গ্রেফতার ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সদ্য বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের সঙ্গে একজন নারীর ছবির বিষয়ে কথা বলেছেন তার দ্বিতীয় স্ত্রী শারমিন।  

রোববার (৬ অক্টোবর) মহাখালীর নিজ বাসায় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি ওই নারীর পরিচয় জানান। তৃতীয় স্ত্রী সিন্ড লিমের জন্মদিন উদযাপন উপলক্ষে ২০১৭ সালে দেড় কোটি টাকায় বিলাসবহুল প্রমোদতরী ভাড়া করেন ঢাকা যুবলীগ দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী ওরফে সম্রাট। 

সেদিনের ছবিসহ সিন্ড লিমের বেশকিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরছে। এই নিয়ে সাধারণ মানুষের বেশ কৌতুহলের জন্ম দিয়েছে। বইছে নানা আলোচনা-সমালোচনা ঝড়। ওই ছবিতে সম্রাটকে তার বন্ধু-বান্ধবকে পোজ দিতে দেখা গেছে। 

ছবিতে সম্রাটের সঙ্গে রয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) কাউন্সিলর ও যুবলীগ নেতা মমিনুল হক ওরফে সাঈদ (বর্তমানে সে পলাতক), ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সহ-সভাপতি এনামুল হক আরমান ( মাদকের মামলায় এখন সে কারাগারে) সহ বেশ কয়েকজন।

একটি সূত্র নিশ্চিত করে, মালয়েশিয়ার যহুর বারুতে সিন্ড লিমের জন্মদিনে ছবিটি তোলা হয়েছে। তখন সিন্ড লিমের জন্মদিন উদযাপনে দেড় কোটি টাকা দিয়ে প্রমোদতরীটি ভাড়া করেছিলেন সম্রাট। এর পাশাপাশি সিন্ড লিমকে একটি বিলাসবহুল গাড়িও উপহার দেন বাংলাদেশে ক্যাসিনোর মূল হোতা সম্রাট।

এদিকে, পারিবারিক জীবনে সম্রাটরা তিন ভাই। তার এক ভাই ছাত্রলীগের রাজনীতি করেন। আরেক ভাই তার ক্যাসিনো ব্যবসা দেখাশোনা করতেন। তার মা ভাইদের সঙ্গে ঢাকায় থাকতেন। তাদের গ্রামের বাড়ি ফেনীর পরশুরামে। সম্রাটের প্রথম পক্ষের স্ত্রী থাকেন রাজধানীর বাড্ডায়। প্রথম পক্ষে তার এক মেয়ে রয়েছে। তার দ্বিতীয় স্ত্রী শারমিন চৌধুরী মহাখালীর ডিওএইচএসের বাসায় থাকেন। তার এক ছেলে রয়েছে। সে মালয়েশিয়ায় একটি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত। জানা গেছে, দ্বিতীয় স্ত্রীর বাসাতেই বেশির ভাগ সময় কাটাতেন সম্রাট। তবে দুই বছর ধরে তিনি বাসায় যেতেন না। কাকরাইলে নিজের কার্যালয়ে থাকতেন। এ তথ্য দিয়েছে তার দ্বিতীয় স্ত্রী শারমিন চৌধুরী। 

অপরদিকে, ইসমাইল হোসেন চৌধুরী ওরফে সম্রাটের তৃতীয় স্ত্রী সিঙ্গাপুরের নাগরিক সিন্ড লিমের সঙ্গে ঘনিষ্ঠ যোগাযোগ রয়েছে ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওনের স্ত্রী ফারজানা চৌধুরীর। ২০১৭ সালের ১ মার্চ তারিখে এক ফেসবুক পোস্টে ফারজানা চৌধুরীকে ট্যাগ করে দুইজনের হাতের ছবি পোস্ট করে সিন্ড লিম লেখেন, ‘‘আমাদের বন্ধুত্ব আজীবনের, জন্মদিনে প্রাণঢালা অভিনন্দন, প্রিয়। তোমায় ঘিরে রাখুক জগতের সব আনন্দ, হাসি আর সুখ। সারাজীবন একই থেকো! ভালোবাসি সবসময়!’

সোনালীনিউজ/এমএএইচ