রাজধানীতে বাসা থেকে বৃদ্ধা ও গৃহকর্মীর লাশ উদ্ধার

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০১৯, ০৯:৪২ পিএম

ঢাকা: রাজধানীর মিরপুরের একটি বাসা থেকে এক বৃদ্ধা ও তার কিশোরী গৃহকর্মীর লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (৩ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার পরে মিরপুর ২ নম্বর সেকশনের ‘এ’ ব্লকের ২ নম্বর সড়কের ৯ নম্বর বাড়ির চতুর্থ তলায় পুলিশ লাশ দুটি পেয়েছে।

মিরপুর থানার পরিদর্শক (তদন্ত) সৈয়দ আকতার হোসেন এমন তথ্য দিয়েছেন। তিনি বলেন, নিহত বৃদ্ধার বয়স অনুমানিক ৬০ বছরের কাছাকাছি। আর গৃহকর্মীর বয়স ১৫ বছরের মতো। তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা সম্ভব হয়নি।

মিরপুর থানার ওসি মোস্তাজিজুর রহমান বলেন, গৃহকর্মী মেয়েটির কোনো খোঁজখবর না পেয়ে তার খালা সন্ধ্যায় ওই বাসায় যান। দরজা খোলা দেখতে পেয়ে ঘরে ঢুকে লাশ দেখে তিনি পুলিশে খবর দেন।

ওসি আরো বলেন, মেয়েটি গতকাল (সোমবার) থেকেই ওই বাসায় কাজ শুরু করেছিল বলে তার খালা পুলিশকে জানিয়েছেন। সিআইডির ক্রাইমসিন ইউনিট আলামত সংগ্রহের কাজ করছে।

প্রতিবেশীদের বরাত দিয়ে মিরপুর বিভাগের সহকারী কমিশনার খায়রুল আমিন বলেন, ওই বৃদ্ধা বাসাটিতে ভাড়া থাকতেন। তার একজন পালিত ছেলে মাঝেমধ্যে ওই ফ্ল্যাটে আসতেন। তিনি বলেন, প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড বলেই মনে হচ্ছে। তবে কীভাবে হত্যা করা হয়েছে- তা এখনো স্পষ্ট নয়। আমরা তার পালিত ছেলের বিষয়ে খোঁজ নিচ্ছি।

সোনালীনিউজ/এমএএইচ