রাজধানীতে যুবলীগের মাস্ক ও সুরক্ষা সামগ্রী বিতরণ

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ১৪, ২০২১, ০৭:১৫ পিএম

ঢাকা: করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় জনসচেতনাতা বাড়াতে সারাদেশে মাস্ক ও সুরক্ষা সামগ্রী বিতরণ করছে বাংলাদেশ যুবলীগ। এরই অংশ হিসেবে যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আসাদুজ্জামান আজমের উদ্যোগে মতিঝিল শাপলা চত্বর,  কাকরাইলে কর্নফুলি সিটি গার্ডেন মাকের্টের বিপরীতে তৃতীয় দিনের মতো মাস্ক ও সুরক্ষা সামগ্রী বিতরণ কর্মসূচি পালিত হয়।

বুধবার (১৪ এপ্রিল) তৃতীয় দিনে কর্মসূচিতে প্রধান অতিথির হিসেবে অংশ নেন যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মেডিকেল টিমের সমন্বয়ক ডা. হেলাল উদ্দিন। এসময় যুবলীগের কেন্দ্রীয় ও মহানগর নেতারা উপস্থিত ছিলেন। স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে ৯ নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি মোহাম্মদ হানিফ মিয়া, অর্থ সম্পাদক মো. মাসুদুর রহমান, ধর্ম সম্পাদক নুরুজ্জামান মোল্যা, স্বাস্থ্য সম্পাদক বাপ্পী, যুবলীগ নেতা জাহাঙ্গীর মোল্যা, কাজী মামুন, আশিকসহ অর্ধশতাধিক নেতাকর্মী অংশ নেন। 

যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মেডিকেল টিমের সমন্বয়ক ডা. হেলাল উদ্দিন বলেন, যুবলীগের মানবিক চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নির্দেশে সারাদেশে জনসচেতনা বাড়াতে সুরক্ষা সামগ্রি বিতরণ করা হচ্ছে। এরই অংশ হিসেবে নেয়া কর্মসূচিতে শান্তিনগর বাজারের আশপাশে আমরা পথচারীদের সচেতনা বাড়াতে মাস্ক ও সুরক্ষা সামগ্রী বিতরণ করেছি। যতদিন দূর্যোগ থাকবে, ততদিন যুবলীগের মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে। 

আয়োজক ও যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আসাদুজ্জামান আজম বলেন, যুবলীগের মানবিক চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন নিখিল ভাইয়ের নির্দেশে সপ্তাহব্যাপী পথচারীদের মধ্যে মাস্ক বিতরণ করা হচ্ছে। সকাল ১০ হতে-৬ টা পর্যন্ত যুবলীগের নেতাকর্মীরা পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করছেন। আজ তৃতীয় দিনের কর্মসূচি পালন করা হয়েছে।

সোনালীনিউজ/আইএ