লিফটের ফাঁকা দিয়ে পড়ে শ্রমিকের মৃত্যু

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ২০, ২০২৩, ১১:৪৯ এএম

ঢাকা: রাজধানী মিরপুরে একটি নির্মাণাধীন ভবনের ৭ম তলার লিফটের ফাঁকা দিয়ে পড়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। তার নাম জানা যায়নি।

সোমবার (২০ মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে রূপনগর থানার ১০ নম্বর রোডে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসা মনির হোসেন বলেন, সকালে ১০ তলা ভবনের সাত তলায় প্লাস্টারের কাজ করার সময় অসাবধানতাবশত লিফটের ফাঁকা দিয়ে পা পিছলে নিচে পড়ে যান ওই শ্রমিক। গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

মনির আরও বলেন, আজ সকালেই প্রথম কাজে এসেছিলেন তিনি। তার নাম পরিচয় জানতে পারিনি। আমরা তার পরিবারকে খবর দিয়েছি। তারা ঢাকা মেডিকেলে এলেই তার পূর্ণাঙ্গ ঠিকানা পাওয়া যাবে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, নিহত ওই যুবকের মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি লালবাগ থানাকে জানিয়েছি। নিহতের সহকর্মী মনির হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ক্যাম্পে আটক রাখা হয়েছে। রূপনগর থানা পুলিশ এলে তাদের কাছে হস্তান্তর করা হবে।

সোনালীনিউজ/এম