রিজভী

রাজধানীতে গৃহবধূ ও যুবকের রহস্যজনক মৃত্যু

  • নিজস্ব প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ২৫, ২০২৪, ০৪:৪৫ পিএম

ঢাকা: রাজধানীর শনির আখড়ায় এক গৃহবধূ ও বাড্ডায় এক যুবকের রহস্যজনক মৃত্যু ঘটেছে। শনির আখড়ার শেখদী এলাকায় ভবন থেকে লাফিয়ে পড়ে শারমিন আক্তার (৩৯) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে দাবি করেছে নিহতের পরিবার।

অন্যদিকে বাড্ডা জামতলা এলাকায় আকাশ (২১) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে তার পরিবার।

শনিবার (২৫ মে) সকাল ও দুপুরের দিকে তাদের স্বজনরা পৃথক স্থান থেকে শারমিন ও আকাশকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

শারমিন তার স্বামী গোলাম হোসেন ও তাদের দুই সন্তানকে নিয়ে শনির আখড়া শেখদী এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন।  

নিহতের স্বামী ও সন্তান সামিউল বলেন, আর্থিক অনটনের কারণে পারিবারিকভাবে ঝগড়া বিবাদ হয়। এসব কারণে আজ দুপুরের দিকে শারমিন তৃতীয় চলার ছাদ থেকে লাফিয়ে নিচে পড়ে। পরে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

এদিকে উত্তর বাড্ডা পানির পাম্প এলাকার একটি বাসায় গলার ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন আকাশ।

এমনটাই জানিয়ে আকাশের ফুপু পায়েল জানান, বাড্ডা এলাকায় একটি বাসায় আকাশ ও তার এক বান্ধবী থাকতেন। তারা দুজনেই একটি প্রতিষ্ঠানের চাকরি করতেন বলে জানা গেছে।

পায়েল আরও জানান, সকালে আকাশের আত্মহত্যার সংবাদ পেয়ে বাড্ডা জামতলার তাদের বাসায় গিয়ে আকাশের দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তবে কী কারণে আকাশ আত্মহত্যা করেছেন এই বিষয়ে কোনো তথ্য দিতে পারেননি পায়েলসহ হাসপাতালে উপস্থিত থাকা নিহতের আত্মীয়-স্বজনরা।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া দুটি মৃত্যুর বিষয় নিশ্চিত করে জানান, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আর বিষয়গুলো সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

আইএ