কমলাপুরে ফের টিকিট বিক্রি শুরু

  • নিজস্ব প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ১১, ২০১৮, ১২:১৪ পিএম

ঢাকা: কমলাপুর রেল স্টেশন থেকে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে অগ্রিম টিকিট বিক্রি আবার শুরু হয়েছে। এর আগে সার্ভার জনিত সমস্যার কারণে সকাল ১০ থেকে ঈদের অগ্রীম টিকিট বিক্রি বন্ধ হয়ে যায়। ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে থাকার পর এই সমস্যায় অগ্রীম টিকিট প্রত্যাশীরা তখন ক্ষোভ প্রকাশ করেন।

শনিবার (১১ আগষ্ট) সকাল সাড়ে ১০টা থেকে ১১টার ১০ মিনিট পর্যন্ত বন্ধ থাকার পর আবার টিকিট বিক্রি হয়। এদিকে গত চারদিন ধরে বিক্রি হচ্ছে ট্রেনের অগ্রিম টিকিট। প্রতিদিনই টিকিটপ্রত্যাশীদের উপচেপড়া ভিড় ছিল।

আজ সকাল ৮টায় কমলাপুর স্টেশনে ২৬টি কাউন্টারে টিকিট বিক্রি শুরু হয়। বিগত দিনগুলোর তুলনায় আজ টিকিট প্রত্যাশীদের উপস্থিতি অনেক বেশি দেখা গেছে। গতরাত থেকে এই লাইনে দাঁড়িয়েও অনেকেই এসি টিকিট পাননি বলে অভিযোগ জানিয়েছেন।

কমলাপুর রেলস্টেশনে থেকে আজ দেওয়া হচ্ছে ২০ আগস্টের টিকিট। অগ্রিম টিকিট পেতে শুক্রবার রাত থেকেই অনেকে কমলাপুর রেল স্টেশনে ভিড় জমিয়েছেন। ২৬টি কাউন্টার থেকে টিকিট দেওয়া হচ্ছে। এর মধ্যে ২টি কাউন্টার নারীদের জন্য সংরক্ষিত আছে। প্রতিটি কাউন্টারের সামনে মানুষের দীর্ঘ লাইন। লাইন দীর্ঘ হয়ে একে বেঁকে বাইরের রাস্তায় চলে গেছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন