বাসা বা অফিসেই স্বাস্থ্য সেবা দিচ্ছে ইক্লিনিক

  • নিউজ ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০১৭, ০২:২৫ পিএম

ঢাকা: প্রত্যেক মানুষই ব্যস্ত তার কর্ম নিয়ে। কেউ চাকরী করছেন, কেউ ব্যবসা করছেন আবার কেউবা ব্যস্ত আছেন সংসারের ছেলে-মেয়ে বা পরিবারকে নিয়ে।

অনেক সময় পরিবারের কেউ অসুস্থ হলে চিকিৎসার জন্য ছুটতে হয় হাসপাতাল বা ডায়াগনষ্টিক সেন্টারে। এতো ব্যস্ততার মধ্যে প্রিয়জনের একটু হাসি দেখতে সমস্ত কাজকর্ম ফেলে বসে থাকতে হয় হাসপাতাল বা ডায়াগনষ্টিক সেন্টারে।

এ ধরনের কর্মব্যস্ত মানুষের কথা চিন্তা করে বাংলাদেশে প্রথম অনলাইনে হোম স্বাস্থ্য সেবা চালু করেছে ইক্লিনিক। এসমস্ত স্বাস্থ্য সেবা যে কেউ বাসায় বা অফিসে বসে নিতে পারবেন।

ইক্লিনিক এর ওয়েব সাইট, অ্যাপ বা কলসেন্টার নাম্বারে কল করলে ডাক্তার, ফিজিওথেরাপিষ্ট, পুষ্টিবিদ, নার্স, ওর্য়াডবয় চাহিদা মত পৌছে যাবে আপনার বাসায় বা অফিসের ঠিকানায় এবং ল্যাব টেস্টের জন্য দক্ষ স্যাম্পল কালেক্টর আপনার বাসা বা অফিস থেকে স্যাম্পল (রক্ত/মূত্র) সংগ্রহ করে নির্ধারিত ডায়াগনষ্টিক সেন্টার থেকে টেস্ট করে সঠিক সময়ে রিপোর্ট পৌছে দিবে আপনার হাতে।

এছাড়াও ইনসুলিন, ভ্যাকসিন সরবরাহ ও দক্ষ নার্স দ্বারা ব্যবহার করতে পারবেন বাসায় বা অফিসে বসে এমনকি ভাড়ায় পাওয়া যাবে মেডিকেল ইকুপমেন্ট। (www.eclinic.com.bd)।


সোনালীনিউজ/ঢাকা/আকন