সোলায়মান সুখন জুটবর্গের সোশ্যাল মিডিয়া অ্যাম্বাসেডর

  • নিউজ ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ২৭, ২০১৭, ০২:৪৭ পিএম

ঢাকা: সোলায়মান সুখন। দেশের জনপ্রিয় একজন মানুষ। সামাজিক যোগাযোগ মাধ্যমে সক্রিয় ভূমিকা রাখায় খ্যাতি অর্জন করেছেন তিনি। গত সাত বছরে তিনি সমসাময়িক ও অর্থনৈতিক বিষয়ে নিজস্ব মতামতসহ শ’খানেকের বেশি ভিডিও ব্লগের মাধ্যমে তুলে ধরেছেন। দেশ ও বিদেশে অনেক মানুষ তার লেখা ও মতামতকে গুরুত্বের সঙ্গে পর্যবেক্ষন করে। সোলায়মান সুখনের মূল উদ্দেশ্য হচ্ছে দেশ ও দেশের মানুষের পজিটিভ বিষয়গুলোকে পৃথিবীর বিভিন্নপ্রান্তে ছড়িয়ে দেয়া।

সম্প্রতি গোথেনবর্গে সুইডেন ভিত্তিক একটি ইনোভেশন ও সিস্টেম ডেভেলপমেন্ট প্রতিষ্ঠান জুটবর্গ (Juteborg) সোলায়মান সুখনকে তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমের দূত বা সোশ্যাল মিডিয়া অ্যাম্বাসেডর হিসেবে নিয়োগ দিয়েছে।

উল্লেখ্য, স্ক্যান্ডেনেভিয়ান কোন দেশের প্রতিষ্ঠানের সামাজিক মাধ্যমের দূত হিসেবে বাংলাদেশের কোন ব্যক্তিকে নিয়োগ দেয়ার ঘটনা এটাই প্রথম। বিষয়টিতে অনুপ্রাণিত হয়ে সুখন একটি অনুষ্ঠানে তার মতামত রাখতে গিয়ে বলেন, ‌ইন্টারনেটের কার্যকারিতা এখন আর শুধু নির্দিষ্ট গন্ডির মধ্যে সীমাবদ্ধ নয়, বরং বিশ্বব্যাপী। আমাদের পরবর্তী বংশধরদের জন্য একটি বসবাসযোগ্য আবাস রেখে যেতে হলে পাটসহ অন্যান্য পরিবেশবান্ধব পণ্য সামগ্রীকে প্রচার করতে হবে যেন সবাই তা ব্যবহারে উদ্দীপ্ত হয়। আমাদের পৃথিবীর জন্য কল্যাণকর সব কিছুকে সামাজিক মাধ্যমে প্রচার করায় আমি আমার সর্বোচ্চ চেষ্টা করবো।


সোনালীনিউজ/ঢাকা/আকন