অনার্সে ওঠার আগে মোবাইল দিবেন না

  • নোয়াখালী প্রতিনিধি | সোনালী নিউজ
  • প্রকাশিত: ডিসেম্বর ২৩, ২০১৭, ০৬:৪১ পিএম

নোয়াখালী: জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট মো. ফজলে রাব্বি মিয়া বলেছেন, আপনারা আপনাদের সন্তানদের অন্তত অনার্স ক্লাস পর্যন্ত মোবাইল ফোন দিবেন না। এতে শিক্ষার্থীরা নষ্ট হয়ে যায়। আর আপনারা যা পারেন, আমরা কিন্তু তা পারি না।

শনিবার (২৩ ডিসেম্বর) নোয়াখালীর হাতিয়া উপজেলার মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান এএম উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নেপোলিয়ানের একটি উক্তি উল্লেখ করে তিনি বলেন, তোমরা আমাকে একটা শিক্ষিত মা দাও, আমি একটি শিক্ষিত জাতি দেব। দেখেন আপনারা পারেন, আমরা কিন্তু পারি না। এখন আমরা সবাই রাজনীতি নিয়ে ব্যস্ত। আমাদের চেয়ে মায়েরাই তার সন্তানের বেশি খবর রাখেন। আবার আমাদের মায়েদের কারণেই সন্তানরা নষ্ট হয়ে যায়। সেই দিকেই খেয়াল রেখে বলতে চাই, যতক্ষণ পর্যন্ত আপনার সন্তান অন্তত অনার্স ক্লাসে ভর্তি না হয়েছে ততক্ষণ পর্যন্ত তাকে মোবাইল ফোন কিনে দিবেন না।

স্কুল প্রতিষ্ঠাতা পরিবারের সদস্য আশরাফুল ইসলামের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন- স্থানীয় সংসদ সদস্য আয়েশা ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক মো. ওয়ালী উল্যাহ, উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার মো. রেজাউল করিম, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আশিকুল ইসলাম, ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের সহযোগী অধ্যাপক ডা. ফজলে এলাহী মিলাদ প্রমুখ।

সোনালীনিউজ/জেএ