গ্রাহকদের দ্বারপ্রান্তে ছুটে চলছে আমারবাজার

  • নিউজ ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ৩, ২০১৯, ০৫:৩৩ পিএম

ঢাকা : বাংলাদেশে অনলাইনে বেচাকেনার অন্যতম বৃহৎ পোর্টাল আমারবাজার লিমিটেডের অনুষ্ঠানে বক্তারা বলেছেন, চুক্তিবদ্ধ কোম্পানির প্রকৃত পণ্য গ্রাহকদের দ্বারপ্রান্তে পৌঁছে দিতে আমারবাজার ছুটে চলছে অবিরাম।’

শুক্রবার (১ মার্চ) তোপখানা রোডস্থ বিএমএ ভবন মিলনায়তনে অনুষ্ঠিত চুক্তিস্বাক্ষর ও সেলিব্রেশন অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে বাংলাদেশ ই-কমার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. আব্দুল ওয়াহেদ তমাল ও এসএসএল ওয়ারলেসের  প্রধান পরিচালন কর্মকর্তা [সিওও] আশিষ চক্রবর্তী। বক্তব্য রাখেন আমারবাজার লিমিটেডের চেয়ারম্যান মো. মামুনার রশিদ, ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মনিরুজ্জামান, জিএম গোলাম রব্বানি [পরিচালক, প্রশাসন ও অর্থ], মো. মুঞ্জুরুল মোর্শেদ [পরিচালক, বিপণন], মো. মনিরুজ্জামান [পরিচালক, অপারেশন], মাসুদুর রহমান [পরিচালক, করপোরেট মার্কেটিং], তাজুল ইসলাম [পরিচালক, ট্রেনিং)] ও আমারবাজারের মিডিয়া এডভাইজার আরিফ সোহেলসহ প্রতিষ্ঠানের সেলিব্রেটি প্রতিনিধিরা।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানের সেলিব্রেটিদের ক্রেস্ট এবং ফুলেল শুভেচ্ছা জানিয়ে আনন্দ-উদযাপন করা হয়েছে। সাইনিং সেরেমনি অনুষ্ঠানে গ্রামীণফোনের ই-কমার্স অ্যান্ড পেমেন্টসের ডিজিএম এস এম জাহাদুল আরাফিন এবং এসবি টেল এন্টারপ্রাইজ লিমিটেডের [সিমফনি ব্র্যান্ড, এডিসন গ্রুপ] হেড অব করপোরেট সেলসের মো. আনিসুজ্জামান খানের সঙ্গে চুক্তি সম্পাদিত হয়েছে।

অনুষ্ঠানে বক্তারা বলেছেন, প্রতিষ্ঠান দেশ-বিদেশের প্রায় ৫০টি প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে। চুক্তিবদ্ধ প্রতিষ্ঠানের পণ্য গ্রাহকদের চাহিদা অনুযায়ী ঘরেঘরে পৌঁছে দিতে আমারবাজার নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

শুধু বেচাকেনাই নয়, তৃণমূল পর্যায়ের গ্রাহকদের পণ্যসেবা নিশ্চিত করাও এই প্রতিষ্ঠানের দৃঢ় অঙ্গীকার।’

সবকিছুই অনলাইনে- এই স্লোগানকে সামনে রেখে অফ লাইনের ক্রেতাদের অনলাইনে সম্পৃক্ত করার স্বপ্ন নিয়েই আমারাজারের পথচলা শুরু।

সোনালীনিউজ/এমটিআই