এইচআইভি আক্রান্ত শিশুদের উপহার দিলেন কোহলি

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ২১, ২০১৯, ১০:২২ এএম

ঢাকা : গোলাপি টেস্ট খেলতে বাংলাদেশ-ভারত দুদলই এখন কলকাতায়। তবে খেলা শুরু আগেই সোনারপুরের একটি এইচআইভি আক্রান্ত অনাথ শিশুদের হোমে পৌঁছে গেলেন কোহলি। সেখানে গিয়ে কচিকাঁচাদের সঙ্গে বেশ কিছুক্ষণ সময় কাটান তিনি। অধিনায়ককে কাছে পেয়ে আনন্দের জোয়ারে ভেসেছে অনাথ আশ্রমের খুদেরা। খুশি হোম কর্তৃপক্ষও।

ইডেনের গোলাপি রঙ্গমঞ্চের পর্দা উঠবে শুক্রবার। তার আগেই মঙ্গলবার সাদা টি শার্ট, কালো টুপি, কালো সানগ্লাস আর স্লিং ব্যাগ কাঁধে কলকাতায় হাজির হয়েছেন বিরাট কোহলি। প্র্যাকটিস শুরুর আগেই বুধবার সাতসকালে দক্ষিণ ২৪ পরগনার সোনারপুরে পৌঁছে গেলেন তিনি।

জানা গেছে, একটি বিজ্ঞাপনের শুটিংয়ের জন্যই সোনারপুর গিয়েছিলেন তিনি। কিন্তু শুটিংয়ের ফাঁকে প্রচুর উপহার সামগ্রী নিয়ে তিনি হাজির হন এলাকার একটি অনাথ আশ্রমে। সাতসকালে ভারতের অধিনায়ককে কাছে পেয়ে উচ্ছ্বাসে ভাসে হোমের খুদেরা।

এদিন কচিকাঁচাদের সঙ্গে প্রাতরাশ সারেন অধিনায়ক। এরপর দীর্ঘক্ষণ তাদের সঙ্গে সময় কাটান, ছবিও তোলেন কোহলি। খুদেদের হাতে তুলে দেন উপহার সামগ্রী। অধিনায়ককে রিটার্ন গিফটও দেয় খুদেরা। কোহলিকে টেস্টের সবোর্চ্চ স্কোর ২৫৪। সেই কথা মাথায় রেখে রাতভোর জেগে ২৫৪টি গোলাপ ফুল দিয়ে তোড়া তৈরি করে অধিনায়ককে উপহার দেয় খুদেরা। কোহলিকে বাংলার চা ও চানাচুর খাওয়ায় তারা। দীর্ঘক্ষণ তাদের সঙ্গে কাটিয়ে ফিরে যান কোহলি। আশ্রমের প্রতিষ্ঠাতা অঞ্জন ঘোষ জানিয়েছেন, শুক্রবার ইডেনে গোলাপি টেস্ট শুরুর আগে এই খুদেরাই খেলোয়ারদের হাত ধরে তাঁদের পৌঁছে দেবে বাইশ গজে। তবে খেলা শুরুর আগে কোহলির হোমে আসা এবং বাচ্চাদের সঙ্গে সময় কাটানোয় অত্যন্ত খুশি অনাথ আশ্রম কর্তৃপক্ষ।

সোনালীনিউজ/আরআইবি/এএস