ফুটবলার হতে আগ্রহ গেইলের!

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ৮, ২০১৬, ০৭:১২ পিএম

মৌসুম শেষ হতে না হতেই ইংলিশ প্রিমিয়ার লিগের জায়ান্ট দল ম্যানচেস্টার ইউনাইটেডের দায়িত্ব নিয়েছেন হোসে মরিনহো। আর ইংলিশ এই দলটির কোচের সঙ্গে দেখা করে ক্লাবের ফুটবলার হতে ইচ্ছে পোষণ করেছেন ক্যারিবীয় ব্যাটিং দানব ক্রিস গেইল।

চেলসিকে চ্যাম্পিয়ন বানানোর কারিগর মরিনহোর সঙ্গে সম্প্রতি দেখা করেছেন গেইল। রেড ডেভিলসদের কোচকে নিজের ফুটবলের প্রতি ভালবাসার কথা জানান তিনি। ইচ্ছে পোষণ করেন ক্রিকেট ছেড়ে দেওয়ার পর এই ক্লাবের হয়ে নাম লেখানোর।

গেইল সবশেষ আইপিএলের আসরে নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি। রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে ১০ ম্যাচে করেন ২২৭ রান। বাজে মৌসুম কাটানো গেইল সম্প্রতি ইংল্যান্ডে রয়েছেন। সেখানে ফুটবলের জনপ্রিয় ক্লাব ম্যানইউ সফরে যান তিনি। এক ব্রিটিশ রিপোর্টারকে ড্যাশিং এই ওপেনার জানান, ক্রিকেট ছেড়ে ম্যানইউয়ের হয়ে ফুটবল খেলবেন তিনি।
রিপোর্টারদের সঙ্গে মজা করাটা গেইলের নতুন কিছু নয়। এবারও তিনি মজার ছলেই ক্রিকেট ছেড়ে দেবার কথা জানালেন কি না তা নিশ্চিত নয়। তবে, গেইল তার ইন্সট্রাগ্রামে ম্যানইউয়ের জার্সি গায়ে ক্লাবের বাইরে দাঁড়িয়ে তোলা একটি ছবি পোস্ট করেছেন। সেখানে তার হাতে ম্যানইউ ফুটবল ক্লাবের স্কার্ফ ছিল।

ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্ট টুর্নামেন্টে সেরা ব্যাটসম্যান হিসেবে গত আসরে প্রমাণ রাখা গেইল এবারও খেলছেন। চলতি টুর্নামেন্টে এবার সমারসেটের হয়ে খেলছেন ক্যারিবীয় ক্রিকেটের বড় এই বিজ্ঞাপন।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই