ভারত পৌঁছে দোয়া চাইলেন মোস্তাফিজ

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ৫, ২০২১, ০৪:৩১ পিএম
সংগৃহীত

ঢাকা : নিউজিল্যান্ড সফর শেষে রোববার (৪ এপ্রিল) দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল। তবে দেশে ফিরে বিমানবন্দর থেকে বাকি ক্রিকেটাররা বাড়ির পথ ধরলেও বিমানবন্দরেই থেকে যান মোস্তাফিজুর রহমান। আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে অংশ নিতে সেখান থেকে ভারতে চলে যান তিনি। এবার ভারতে পৌঁছেই দোয়া চাইলেন মোস্তাফিজ। 

নিজের ভেরিফাইড ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করে ক্যাপশনে কাটার মাস্টার লিখেছেন, নিরাপদে ভারতে পৌঁছালাম। রাজস্থান রয়্যালসের হয়ে আইপিএল মিশন শুরু করতে যাচ্ছি। সবার কাছে দোয়া চাই।

আগামী ৯ এপ্রিল আইপিএলের চতুর্দশ আসর শুরু হচ্ছে। এবারের আসরে বাংলাদেশিদের মধ্যে রয়েছেন তারকা সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। সাকিব খেলবেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে, অন্যদিকে মোস্তাফিজ রাজস্থান রয়্যালসের হয়ে। রাজস্থান রয়্যালস নিজেদের প্রথম ম্যাচ খেলবে ১২ এপ্রিল। মূলত কোভিড-১৯ প্রটোকলের কারণেই দেশে ফিরলেও বিমানবন্দরের বাইরে বের হননি মোস্তাফিজ। সরাসরি ভারতের বিমানে ওঠার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

আইপিএল ২০১৬ নিলামে মোস্তাফিজকে কিনেছিল সানরাইজার্স হায়দরাবাদ। সেবার নিজের প্রথম মৌসুমেই ১৬ ম্যাচে ১৭ উইকেট নিয়ে নিজের আগমনী বার্তা ঘোষণা করেছিলেন মোস্তাফিজ। হয়েছিলেন আইপিএলের সেরা উদীয়মান তারকা। কিন্তু পরের মৌসুমে চোটের কারণে খেলতে পেরেছিলেন মাত্র ১ ম্যাচ। 

২০১৮ সালে তাকে কিনেছিল মুম্বাই ইন্ডিয়ানস। সে মৌসুমে ৭ ম্যাচে ৭ উইকেট নিয়েছিলেন তিনি। ইনজুরির কারণে রাজস্থানের শুরুর ম্যাচগুলোতে খেলতে পারবেন না ইংলিশ পেসার জোফরা আর্চার। আর তাই আইপিএলের শুরুর ম্যাচগুলোতে মোস্তাফিজকে দলের প্রয়োজনও বেশি। যদিও কোয়ারেন্টিনের কারণে প্রথম দুই ম্যাচে তাকে নাও পেতে পারে রাজস্থান। মুম্বাইয়ে পাঞ্জাব কিংসের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলবে রাজস্থান রয়্যালস।

সোনালীনিউজ/এমএএইচ