ব্রাজিলে পাওয়া গেল মোস্তাফিজের জমজ ভাই!

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ২৯, ২০২১, ০৩:০৭ পিএম
ছবি: ইন্টারনেট

ঢাকা : বাংলাদেশের কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে খেলছেন। যে কারণে মোস্তাফিজকে নিয়ে আলাদা ভাবনা রয়েছে ফ্রাঞ্চাইজিটির। প্রায়ই নিজেদের সোশ্যাল মিডিয়া পেজে মোস্তাফিজকে নিয়ে নানা তথ্য দেয় রাজস্থান রয়্যালস।

তবে সবশেষ যে পোস্টটি করেছে ফ্রাঞ্চাইজিটি তা রীতিমতো বিস্ময়কর। ব্রাজিল জাতীয় দলের ফুটবলার ফাবিনহোর সঙ্গে মোস্তাফিজের চেহারার মিল খুঁজে পেয়েছে আইপিএলের দলটি।

তাদের মতে, মোস্তাফিজ ও ফাবিনহো দেখতে প্রায় একই রকম। বিশেষ করে দুজনের হাসি প্রায় এক রকম।

তার প্রমাণও দিয়েছে রাজস্থান। গত সোমবার মোস্তাফিজ ও ফাবিনহোর ছবি একসঙ্গে আপলোড করে রাজস্থান রয়্যালসের ভেরিফায়েড ফেসবুক পেজে। ক্যাপশনে দুজনের মধ্যে পার্থক্য খুঁজে বের করতে বলা হয়।

সেই পোস্টে এখন পর্যন্ত এক লাখ ১৫ হাজারের বেশি ক্রিকেটভক্ত সাড়া দিয়েছে। কমেন্টে অনেকে মিল খুঁজে পাওয়ার সমর্থন জানিয়েছেন।

ফাবিনহো -মোস্তাফিজ

রাজস্থানের পোস্টে মজার মজার মন্তব্য করছেন মোস্তাফিজভক্তরা। ফুয়াদ আহমেদ নামে একজন লিখেছেন— ‘মেলায় হারিয়ে যাওয়া দুই ভাই।’ মুরশিদ নামে একজন বলেছেন— ‘মাথা ন্যাড়া করে ছদ্মবেশে ব্রাজিলের জার্সিতে খেলে যাচ্ছেন বাংলাদেশের মোস্তাফিজ।’

ইংলিশ ক্লাব লিভারপুলে খেলেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফাবিনহো। মোস্তাফিজের সঙ্গে জুড়ে দেওয়া তার ছবিটি সর্বশেষ কোপা আমেরিকার।

সোনালীনিউজ/এমএএইচ