পিএসজি ভক্তদের জন্য দুঃসংবাদ

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২১, ০৫:২৩ পিএম

ঢাকা: চ্যাম্পিয়নস লিগের ম্যাচে মাঠে নামছে পিএসজি। এই ম্যাচের আগে দুঃসংবাদ শুনতে হল পিএসজি ভক্তদের। ব্রাজিল তারকা নেইমারকে পাচ্ছে না প্যারিসের ক্লাবটি। যদিও অন্যদিকে সুসংবাদও থাকছে ক্লাবটির জন্য। এ ম্যাচে পিএসজির হয়ে মাঠে ফিরবেন মেসি ও ডি মারিয়া। 

ইনজুরির কারণে নেইমারকে স্কোয়াডে রাখেননি পিএসজি কোচ মরিসিও পচেত্তিনো। জানা গেছে, এই ব্রাজিলিয়ান তারকা ফুটবলার আন্তর্জাতিক ম্যাচ খেলার সময় কুঁচকির চোটে পড়েছিলেন। ইনজুরির কারণে নেইমারের পরের লিগ ম্যাচে মার্শেইয়ের বিপক্ষে খেলাও অনিশ্চিত।

নেইমারের দলে না থাকা নিয়ে মরিসিও পচেত্তিনো বলেন, “আমরা খেলোয়াড়ের স্বাস্থ্যের ব্যাপারে বরাবর সচেতন। তার (নেইমার) সামান্য চোট সমস্যা আছে। আশা করছি, অল্প সময়ের মধ্যেই সে সুস্থ হয়ে উঠবে। ’

এছাড়া পিএসজি আজকের ম্যাচে মাঠে পাবে না আর্জেন্টাইন মিডফিল্ডার লিয়ান্দ্রো পারেদেসকেও। ইনজুরিতে পড়ে দীর্ঘদিন মাঠের বাইরে আছেন সার্জিও রামোস। তার ব্যাপারেও কোনও সুখবর দিতে পারেনি পচেত্তিনো। পিএসজিতে যোগ দেওয়ার পরে একবারের জন্যও মাঠে নামেননি রিয়াল মাদ্রিদের সাবেক এই অধিনায়ক।

এই মুহূর্তে চ্যাম্পিয়নস লিগের গ্রুপ ‘এ’-তে একটি জয় ও একটি ড্র নিয়ে ৪ পয়েন্ট পেয়ে শীর্ষে আছে পিএসজি। লাইপজিগের অবস্থান সবার শেষে। মঙ্গলবার রাত ১টায় পার্ক দে প্রিন্সেসে মুখোমুখি হবে পিএসজি-লাইপজিগ।

সোনালীনিউজ/এআর