পাকিস্তান ফাইনালে গেলে ইমরান খানের নতুন ঘোষণা 

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ১১, ২০২১, ০৫:৫৯ পিএম

ঢাকা: দুবাইয়ে আজ টি-টোয়েন্টি বিশ্বকাপ সেমিফাইনালে বাংলাদেশ সময় রাত ৮টায় অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে পাকিস্তান। টুর্নামেন্টের একমাত্র অপরাজিত দল হিসেবে সেমিফাইনালে উঠে ফুরফুরে মেজাজে রয়েছে বাবর আজমের দল। 

অন্যদিকে অস্ট্রেলিয়াও ফর্মে ফিরেছে। গোটা টুর্নামেন্টে দুর্দান্ত খেলা পাকিস্তানের বিপক্ষে কঠিন পরীক্ষাই দিতে হবে অ্যারন ফিঞ্চের দলকে। অস্ট্রেলিয়া অধিনায়ক ফিঞ্চ কালই অবশ্য জানিয়েছেন, পাকিস্তানকে হারিয়ে ফাইনালে উঠে শিরোপাও জিততে চান তারা।

এদিকে পাকিস্তান ফাইনালে গেলে দেশটির প্রধানমন্ত্রী ইমরান খান একটি ঘোষণা দিয়েছেন। ফাইনাল ম্যাচ দেখতে দুবাই যাবেন বলে জানিয়েছেন তিনি। পাকিস্তান সরকারের নির্ভরযোগ্য সূত্রের বরাত দিয়ে এই খবর জানাচ্ছে দেশটির শীর্ষস্থানীয় গণমাধ্যম এআরওয়াই নিউজ। এরই মধ্যে প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রত্যাশিত এ সফরের সময়সূচী নির্ধারণ করা হয়েছে।

শুধু ইমরান একা নন, পাকিস্তান ফাইনালে উঠলে দেশটির তথ্য ও সম্প্রচার মন্ত্রী ফাওয়াদ চৌধুরীও তার সঙ্গে দুবাই সফরে যাবেন। তবে সবকিছুই আজকের অস্ট্রেলিয়ার সঙ্গে ম্যাচের ওপর নির্ভর করছে। বিশ্বকাপের দুইবারের ফাইনালিস্ট দল পাকিস্তান। আজ অস্ট্রেলিয়ার সঙ্গে জিতলে শ্রীলঙ্কার পর দ্বিতীয় দল হিসেবে তিনটি ফাইনাল খেলার কৃতিত্ব অর্জন করবে তারা।

সোনালীনিউজ/এআর