আবারও ইনজুরি, তিন সপ্তাহ মাঠের বাইরে মেসি

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০১৬, ০১:২২ পিএম

বুধবার রাতে লা লিগায় ঘরের মাঠে পয়েন্ট ভাগাভাগি করতে হয়েছে বার্সেলোনাকে। এরচেয়েও বড় হতাশার কারণ হয়েছেন লিওনেল মেসি। এদিন চোট পেয়ে কমপক্ষে ৩ সপ্তাহের মাঠের বাইরে চলে যেতে হয়েছে তাকে। বুধবার রাতে কাম্প নউয়ে লা লিগায় আতলেতিকোর সঙ্গে ১-১ গোলে ড্র করে বার্সেলোনা।

ম্যাচের ৫৯ মিনিটে চোট পান তিনি। তখন ১-০তে এগিয়ে ছিল বার্সেলোনা। এর ২ মিনিট পরই অবশ্য সমতায় ফিরে আতলেটিকো মাদ্রিদ।

পরে ম্যাচ শেষে ক্লাবের ওয়েবসাইটে মেসির কুঁচকির মাংসপেশি ছিড়ে যাওয়ার খবর দেয় বার্সেলোনা। ফলে আগামী মাসের আন্তর্জাতিক বিরতির আগে হতে যাওয়া বার্সেলোনার তিনটি ম্যাচে খেলতে পারবেন না মেসি। এ সময় লিগে স্পোর্তিং গিহন ও সেল্তা ভিগো এবং চ্যাম্পিয়ন্স লিগে বরুসিয়া মনশেনগ্লাডবাখের বিপক্ষে মাঠে নামবে কাতালুনিয়া ক্লাবটি।

মেসির ইনজুরিতে হতাশ হেতাশ বার্সেলোনা কোচ এনরিকে বলেন,‘ মেসিকে হারানো মানে ফুটবলকেই হারানো। মেসি দলে থাকার মানে হলো দল অধিক শক্তিশালী থাকা। তবুও আমরা শক্তিশালী দলই থাকতে চাই।’

আতলেতিকোর সঙ্গে  ড্রয়ের পর ৫ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে তিন নম্বরে নেমে গেছে বার্সেলোনা। ৯ পয়েন্ট নিয়ে চার নম্বরে আতলেতিকো। একই দিন ঘরের মাঠে ভিয়ারিয়ালের সঙ্গে ড্র করা রিয়াল ১৩ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে। ১১ পয়েন্ট নিয়ে দুই নম্বরে উঠেছে সেভিয়া।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই