ভক্তদের চাপে চুল ঠিক করলেন তাসকিন

  • ক্রীড়া প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ২৭, ২০১৬, ০১:৪৬ পিএম

ইদানিং দেশের তারকা খেলোয়াড়দের চুলের কাটিংয়ে ভিন্নতা দেখা দিয়েছে। সেই সঙ্গে থাকছে চুলের রংয়েও থাকছে ভিন্নতা। বিশ্বখ্যাত ফুটবলার মেসি কালো চুলকে সাদা করার পাশাপাশি দাড়ি-গোপ যুক্ত করায় তাকে ভক্তদের সহজে চেনাই ছিলো কষ্টসাধ্য! ইউরোপিয়ান ফুটবল লিগে চুলের এমন কাটিং অহরহ। কিন্তু ক্রিকেটে এমন নজির খুব একটা চোখে পড়ার নয়। একটা সময় লম্বা চুল রাখতেন ক্রিকেটাররা। বর্তমানে ছোট করে চুল রাখা হচ্ছে। অবশ্য এটা টিম ম্যানেজমেন্টেরও নির্দেশ। 

কিন্তু তাই বলে ফুটবলারদের স্টাইল অনুকরণ করতে কখনোই দেখা যায়নি ক্রিকেটারদের। ফুটবলারদের অমন স্টাইল বরাবরই শঙ্খলাকেই যেন হার মানায়। হঠাৎই বাংলাদেশ ক্রিকেট দলের তরুণ পেসার তাসকিন আহমেদের চুলের কাটিং এবং চুলের রং অবাক করেছে সবাইকে। তার অমন চুল দেখে সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে। এতে ভক্তরা অবাকও ক্ষুব্ধ। তাসকিনের কী করে এমন রুচি হলো?

গতকাল সন্ধ্যার দিকে হঠাৎই তাসকিন তাঁর ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেন। ওই ছবিতে দেখা যায়, একটি সেলুনে বসে আছেন ওই ক্রিকেট তারকা। আর তাঁর এত দিনের চিরচেনা কালো চুলগুলো বদলে গেছে সোনালি রঙে।

তাসকিনের এই ভিন্নরূপে দুঃখ পান তাঁর ক্রিকেট ভক্তরা। একদিনেই ওই ছবিতে এক লাখ ২০ হাজারের বেশি লাইকের পাশাপাশি ১২ হাজারের বেশি কমেন্ট আসে। যার বেশির ভাগই তাসকিনকে চুলের রং পরিবর্তনের অনুরোধ জানানো হয়। বিভিন্ন পেজে ব্যঙ্গ করা হয় তাসকিনের চুলের নতুন রং নিয়ে।

ভক্তের চাপে অবশেষে চুলের রং ঠিক করলেন তাসকিন আহমেদ। একদিন পরে সোমবার সন্ধ্যায় নিজের স্বাভাবিক কালো চুলের ছবি পোস্ট করে তাসকিন জানান দেন, ভক্তদের কতটা ভালোবাসেন তিনি। সঙ্গে  ক্যাপশনও জুড়ে দেন, ‘যদি আমার ভক্তরা খুশি হন, তাহলে আমিও খুশি।’

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই