মেসিকে নিয়ে গোপন কিছু নেই এনরিখের

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ৭, ২০১৭, ০৭:০০ পিএম

ঢাকা: শনিবার (৪ ফেব্রুয়ারি) অ্যাথলেটিক বিলবাওয়ের বিপেক্ষ লা লীগার ম্যাচে প্রথম একাদশে মেসিকে মাঠে নামাননি কোচ লুইস এনরিখ। চলতি বছর এই প্রথম মুল একাদশের বাইরে রাখা হয়েছে তাকে। ফলে বিষয়টি নানান প্রশ্নের জন্ম দেয়। ৩-০ গোলে জয় পাওয়া ওই ম্যাচে বদলী খেলোয়াড় হিসেবে রিজার্ভ বেঞ্চ থেকে গিয়ে ফ্রি কীক থেকে গোল করেন মেসি।

এ বিষয়ে মুখ খুলেছেন বার্সেলোনা কোচ লুইস এনরিখ। তিনি বলেছেন, তারকা ফুটবলার লিওনেল মেসিকে নিয়ে তার আলাদাভাবে গোপন কোন পরিকল্পনা নেই।

অ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে কোপা দেল রের ম্যাচকে সামনে রেখেই এনরিখ মেসিকে বিশ্রামে পাঠিয়েছেন বলে মনে করা হচ্ছিল। কিন্তু বার্সেলোনার প্রধান কোচ বলেছেন যে সে রকম কোন পরিকল্পনা তার ছিলনা। তাহলে কোন মন্ত্রবলে এরকম একজন তারকা ফুটবলারকে সাইড লাইনে বসাতে তিনি রাজি করিয়েছেন, জানতে চাইলে আর্জেন্টাইন কোচ বলেন, আমি প্রতিদিনই সচরাচর সব ধরনের পরিস্থিতি নিয়ে খেলোয়াড়দের সঙ্গে আলাপ করি। এখানো গোপনীয় কিছু নেই। প্রত্যেক কোচই তার খেলোয়াড়দের সঙ্গে কথা বলে থাকেন। তবে এ বিষয়ে আমি বিস্তারিত কিছু বলতে চাইনা।’

২০১৭ সালের সবগুলো ম্যাচে অংশ নেয়া মেসিকে সাইডলাইনে বসিয়ে রাখায় তিনি ক্ষুব্ধ হয়েছেন বলে মনে হলেও পরে দেখা গেছে সাইডলাইনে বসে তিনি লুইস সুয়ারেজের সঙ্গে হাসি ঠাট্টা করছেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই