গ্রেগারিয়াস অপরাজিত চ্যাম্পিয়ন

  • ক্রীড়া প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ২৪, ২০১৭, ০৮:০৮ পিএম

ঢাকা: বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশন আয়োজিত প্রিমিয়ার ডিভিশন বাস্কেটবল লিগে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে দি গ্রেগারিয়াস ক্লাব। শুক্রবার (২৪ মার্চ) ধানমন্ডিস্থ উডেন ফ্লোর জিমন্যাশিয়ামে অনুষ্ঠিত ফাইনালে ঢাকা গ্ল্যাডিয়েটরসকে হারিয়ে এই গৌরব অর্জন করে।

এদিন ঢাকা গ্ল্যাডিয়েটরসকে ৭৭-৬১ পয়েন্টের ব্যবধানে  হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে দি গ্রেগারিয়াস ক্লাব। খেলার প্রথমার্ধে বিজয়ী দল ৪৬-৩২ পয়েন্টে এগিয়েছিল। গ্রেগারিয়াসের রাশেদ-১৯ ও মিঠুন-১৭ পয়েন্ট এবং ঢাকা গ্ল্যাডিয়েটরসের সোয়েব-১৭ ও সজিব-১৬ পয়েন্ট স্কোর করেন।

চ্যাম্পিয়ন দি গ্রেগারিয়াস প্রাইজমানি হিসাবে ৩০ হাজার টাকা ও রানার্সআপ ঢাকা গ্ল্যাডিয়েটরস ২০ হাজার টাকা অর্থ পুরস্কার লাভ করেছে। এছাড়া অংশগ্রহণকারী প্রত্যেক ক্লাব জার্সি বাবদ পেয়েছে ১০ টাকা করে।

ফাইনাল খেলা শেষে বিজয়ী দলের মাঝে পুরস্কার বিতরণ করেন পৃষ্ঠপোষক ইউনিমেড এন্ড ইউনিহেলথ ম্যানুফ্যাকচার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এম মোসাদ্দেক হোসেন। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন ও সাধারণ সম্পাদক লে. কমান্ডার এ কে সরকার (অব.)।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই