দেশে ফিরছেন সাকিব, কারণ ছোট বোন!

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ১, ২০১৭, ১২:২৫ পিএম

ঢাকা: ভারতে চলমান আইপিএল থেকে সরারসরি ইংল্যান্ডে গিয়ে দলের সাথে যোগ দেয়ার কথা ছিলো বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের। কিন্তু পরে জানা গেলো তিনি দেশে ফিরছেন। কারণ, তার ছোট বোন। 

বিসিবির একটি সূত্র জানায়, সাকিব আল হাসান হয়ত নির্ধারিত ছুটির একদিন আগে মানে ৩ মে’ও দেশে চলে আসতে পারেন এবং ৪ মে না গিয়ে ৫ মে লন্ডনের উদ্দেশ্যে যাত্রা করতে পারেন।

বোনের বিয়ে সংক্রান্ত বিষয়েই ভারত থেকে লন্ডন না গিয়ে দেশে আসছেন সাকিব। ৪ মে সাকিবের একমাত্র বোনের আকদ্। তাই সাকিব ৪ তারিখও ছুটি চেয়েছেন টিম ম্যানেজমেন্টের কাছে।

বোনের আকদ্ অনুষ্ঠান শেষ করে পরদিন লন্ডন যেতে চাচ্ছেন তিনি। প্রসঙ্গতঃ প্রথমে সাকিবের বোনের বাগদান হওয়ার কথা ছিল। যেহেতু ৩ মে পর্যন্ত কেকেআরের সাথে চুক্তি করা আছে, তাই সাকিব ওইদিন সকালে এসে বাগদান পর্ব সেরে রাতের ফ্লাইটে লন্ডন যেতে চেয়েছিলেন।

কিন্তু পরবর্তীতে পারিবারিকভাবে সিদ্ধান্ত হয়, বাগদান নয় আকদ্ হবে ৪ মে। আকদ্ হওয়ার কারণেই ৪মে রাতে থেকে ওই পর্ব ভালোমত আয়োজন করে যেতে চান সাকিব।

এদিকে, স্ত্রী সুমনা হক সুমির অসুস্থতার কারণে রোববার রাতে ইংল্যান্ড থেকে দেশে ফিরেছেন বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক মাশরফি বিন মর্তুজা। 

সোনালীনিউজ ডটকম/ঢাকা/এআই