এই আকরাম-শোয়েবকে চেনা মুশকিল! (ভিডিও)

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ৩০, ২০১৭, ০৫:০৫ পিএম

ঢাকা: গতির সঙ্গে সুইং মিশিয়ে ব্যাটসম্যানদের বুঁকে কাঁপন ধরাতেন। তাঁর বল ব্যাটসম্যানদের বোকা বানাতো। আরেকজনের রান আপ দেখে ব্যাটসম্যানরা ভয়ই পেতেন। প্রথম জন ওয়াসিম আকরাম। দ্বিতীয় জন শোয়েব আখতার। দু’জনই ক্রিকেট ছাড়ার পর জমিয়ে ধারাভাষ্য দিয়েছেন। আকরাম আবার কলকাতা নাইট রাইডার্সের কোচও ছিলেন। এই দু’জন ধারাভাষ্য ছেড়ে নতুন ভুমিকায় হাজির হচ্ছেন পাকিস্তানের জিও টিভি চ্যানেলে। সেই চ্যানেলের বিজ্ঞাপণ করতে গিয়ে সমালোচনার মুখে পড়েছেন আকরাম-শোয়েব।

পাকিস্তানের জিও টিভি-র একটি রিয়েলিটি গেম শোয়ের জন্য নিয়মিত ছোট পর্দায় মুখ দেখাচ্ছেন দুই তারকা। শোয়ের নাম ‘জিও খেলো পাকিস্তান’। এই শোয়ের প্রথম প্রোমোশনাল ভিডিওটি মন জয় করেছিল দর্শকদের। সাবেক এই দুই পাক পেসার কৌতুক অভিনেতা হিসেবে সমালোচকদের নজরও কেড়েছিলেন।

সম্প্রতি আরও একটি প্রোমোশনাল ভিডিও বাজারে এনেছে জিও টিভি। এই বিজ্ঞাপনটিতে মৌলা জাঠ নামে এক জনের চরিত্রে রয়েছেন ওয়াসিম আক্রম। শোয়েব অভিনয় করেছেন নোরি নাথ নামে এক জনের চরিত্রে। এই রমজানেই এই শো বাজারে আনবে জিও টিভি।

কিন্তু নতুন এই প্রোমোটি বাজারে আসতেই সামাজিক যোগাযোগের মাধ্যমে ট্রোলড হলেন জনপ্রিয় দুই পাক ক্রিকেটার। কেউ বললেন, ছোটবেলার হিরোদের এই রূপে দেখে অস্বস্তি হচ্ছে। কারো মতে ১৯৯৯-এর বিশ্বকাপের থেকেও খারাপ এই বিজ্ঞাপন। কেউ কেউ বলছেন, ওয়াসিম আকরাম আর শোয়েব আখতারকে জোকারের মতো লাগছে!

ভিডিও দেখুন:

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই