মিউজিক ভিডিওতে মাশরাফির অভিষেক

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ২৩, ২০১৭, ১১:৩৯ এএম

ঢাকা: বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। মাঠে এবং মাঠের বাইরে তুমুল জনপ্রিয় এই ক্রিকেটারের এবার অন্যরকম অভিষেক হয়েছে। জনপ্রিয় কণ্ঠশিল্পী বুশরা শাহরিয়ারের বহুল প্রতীক্ষিত ‘উৎসবের বাংলাদেশ’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিওতে অভিনয় করলেন অভিনয় করলেন নড়াইল এক্সপ্রেস।

গানটিতে বাংলাদেশের সকল বর্ণিল উৎসবকে নতুন আঙ্গিকে তুলে ধরা হয়েছে। প্রায় ১০০ কলাকুশলী টানা ২০দিন রাত দিন এক করে গানটির শুটিং পর্ব করেছেন।

বাংলাদেশের কালীগঞ্জ, মুন্সীগঞ্জ, সিলেট, চট্টগ্রাম, বান্দরবানসহ বেশ কয়েকটি জায়গায় এই গানের দৃশ্য ধারণ করা হয়। গত ২১শে জুন শিল্পকলা একাডেমীর চিত্রশালা মিলনায়তনে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রকাশ করা হয় বুশরার ‘উৎসবের বাংলাদেশ’।

কিন্তু চমক তখনো শেষ হয়নি। মিউজিক ভিডিও এর ৫ মিনিট ৪২ সেকেন্ডে অধিনায়ক মাশরাফি এর অতিথি শিল্পী হিসেবে আত্মপ্রকাশ সবাইকে তাক লাগিয়ে দেয়।

রেড অরেঞ্জ মিডিয়া এন্ড কমিউনিকেশনের ব্যানারে নির্মিত ‘উৎসবের বাংলাদেশ’ গানটির কথা ও সুর বুশরার। মিউজক ভিডিওতে মডেল হিসেবে প্রথমবারের মত অভিনয় করেছেন সার্বিয়ার দেয়ান ড্রবনিয়াক। গানটি বুশরা তার ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন যা ইতোমধ্যেই প্রায় দেড় লক্ষাধিক মানুষ দেখেছেন।

ভিডিও:

সোনালীনিউজ/ঢাকা/এআই/জেডআই