মেসির বিয়েতে আমন্ত্রণ পাননি যারা

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুলাই ১, ২০১৭, ১১:৫৮ এএম

ঢাকা : লিওনেল মেসির বিয়েতে তারার মেলা বসেছিল। নিজের জন্মস্থান আর্জেন্টিনার রোজারিওতে শুক্রবার (৩০ জুন) শৈশবের বান্ধবী আন্তোনেল্লা রোকুজ্জোকে আনুষ্ঠানিক-ভাবে স্ত্রী হিসেবে গ্রহণ করেন মেসি। এই বিয়েকে বলা হয়েছে ‘শতাব্দীসেরা বিয়ে’।

বার্সেলোনা ও আর্জেন্টিনা দলে তার সতীর্থ ফুটবলাররাসহ ২৬০ জন ছিলেন বিয়ের আসরে আমন্ত্রিতদের তালিকায়। লুইস সুয়ারেজ, নেইমার, জেরার্ড পিকেদের সঙ্গে ছিলেন শাকিরাও।

মেসি-রোকুজ্জোর বিয়ের নিমন্ত্রণ রক্ষা করতে বিভিন্ন দেশ থেকে উড়ে এসেছেন ক্রীড়া আর বিনোদন জগতের বহু তারকা। ধনাঢ্য আর তারকা অতিথি যেমন ছিলেন এই দুজনের বিয়েতে, তেমনি ছিলেন মেসির শহরের খেটে খাওয়া কিছু মানুষও। যাঁরা মেসির সুখ-দুঃখের বন্ধু। বিয়েতে আমন্ত্রিত অতিথিদের অনেকের মুখেই একটা কথা ঘুরছিল—এত ওপরে উঠেছেন, কিন্তু মেসি আর রোকুজ্জো কেউই তাঁদের অতীত বা শিকড় ভোলেননি।

আশ্চর্যজনকভাবে মেসি আমন্ত্রণ জানাননি বার্সার কোচ লুইস এনরিকে এবং ডিয়াগো ম্যারাডোনাকে। চিরপ্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং পেপ গুয়ারডিওলাও আমন্ত্রিত হননি। তবে আর্জেন্টিনা দলে নিজের চার সতীর্থকে নিমন্ত্রণ জানান মেসি। তাদের মধ্যে অন্যতম সের্গিও আগুয়েরো এবং অ্যাঞ্জেল ডি মারিয়া।

সোনালীনিউজ/এমটিআই