আফগানিস্তান-পাঞ্জাবের ফলের অপেক্ষায় বিকেএসাপি

  • ক্রীড়া প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০১৭, ০৮:৪০ পিএম

ঢাকা: সুব্রত মুখার্জী কাপ আন্তর্জাতিক ফুটবল প্রতিযোগিতার কোয়ার্টার ফাইনালে খেলতে সমীকরণের মারপ্যাচে পড়েছে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান বিকেএসপি অনূর্ধব-১৭ দল। বুধবার (২০ সেপ্টেম্বর) অনুষ্ঠিতব্য আফগানিস্তান ও পাঞ্জাবের মধ্যকার খেলার ফলাফলের উপর নির্ভর করছে বিকেএসপি বালকদের কোয়ার্টার ভাগ্য।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) গ্রুপ পর্বের শেষ খেলায় পাঞ্জাবের সাথে গোল শূন্য ড্র করেছে বিকেএসপি। ফলে তাদের সামনে নতুন সমীকরণ দাঁড়িয়েছে। এখন যদি আফগানিস্তান ও পাঞ্জাবের খেলা ড্র হয় তহলে বিকেএসপি টুর্নামেন্ট থেকে বিদায় নিবে। আর যদি আফগানিস্তান হারে তাহলে বিকেএসপি কোয়ার্টার ফাইনালে খেলতে পারবে।

তাই বিকেএসপিকে কোয়ার্টার ফাইনালে যেতে হলে আফগানিস্তান ও পাঞ্জাবের মধ্যকার খেলার ফলাফলের উপর নির্ভর করতে হবে।

এর আগে নিজেদের প্রথম খেলায় আন্দামান এ্যান্ড নিকোবারের বিপক্ষে ওয়াক ওভার পায় বিকেএসপি। পরের ম্যাচে সিকিমের বিপক্ষে ১-০ গোলে জয়লাভ, তৃতীয় খেলায় আফগানিস্তানের সাথে ২-২ গোলে ড্র করছিল।

টুর্নামেন্টে মোট ৪০ টি দল ৮টি গ্রুপে অংশ নিচ্ছে। আগামী ২২ সেপ্টেম্বর টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনাল, ২৪ সেপ্টেম্বর সেমি ফাইনাল ও ২৬ সেপ্টেম্বর ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। বিকেএসপি  দলের মেনেজার ও কোচের দায়িত্বে আছেন  যথাক্রমে মো. শাহাদত হোসেন ও মো:আনোয়ার হোসেন। বিকেএসপি দলটি বাংলাদেশের হয়ে প্রতিনিধিত্ব করছে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই