মুশফিককে বিয়ে করে কতটা সুখী মন্ডি?

  • ক্রীড়া প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০১৭, ১১:১৬ পিএম
ফাইল ফটো

ঢাকা: এই তো সেদিন বাংলাদেশের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহীমের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন জান্নাতুল কিফায়াত মন্ডি। দেখতে দেখতে তিন বছর হয়ে গেল। বিয়ের দিনটি প্রতিটি মেয়ের কাছেই আলাদা গুরুত্ব বহন করে। ২৫ সেপ্টেম্বর সেরকমই একটি দিন মন্ডির কাছে।

এবারের বিয়েবার্ষিকিতে স্বামী মুশফিককে কাছে পেলেন না তিনি। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুই টেস্ট, তিন ওয়ানডে আর দুটি টি-টোয়েন্টি খেলতে মুশফিক যে রয়েছেন দক্ষিণ আফ্রিকায়। এমন দিনে স্বামী বিরহে কাতর হয়ে পড়েছেন স্ত্রী। এটাই তিনি প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে।

রোববার (২৪ সেপ্টেম্বর) ইন্সটাগ্রামে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে মন্ডি বিয়ের একটি ছবি পোস্ট করেন। সেখানে তিনি লেখেন, 'আলহামদুলিল্লাহ, মাঝে মধ্যে আমি তোমার চোখের দিকে তাকিয়ে ভাবি, আমি কতটা ভাগ্যবতী। তোমাকে ভীষণভাবে মিস করছি। তুমি ছাড়া আমি যেন হারিয়ে যাই। তুমি আমার আত্মা, আমার সবচেয়ে কাছের বন্ধু, আমার জীবনের উত্থান-পতনের সবচেয়ে বড় সমর্থনকারী। আমার সঙ্গে এখন পর্যন্ত যা কিছু হয়েছে তার মধ্যে তুমিই সবচেয়ে সেরা।'

২০১৪ সালের ২৫ সেপ্টেম্বর মন্ডির সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হন মুশফিকুর। এর আগে ২০১৩ সালের ২৬ অক্টোবর মন্ডির সঙ্গে আংটি বদল হয় তাঁর। মুশফিকের স্ত্রী জাতীয় দলের অলরাউন্ডার মাহমুদউল্লাহর স্ত্রী’র নিজের বোন।

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/এমএইচএম