মেসির সঙ্গে ‘আজীবন চুক্তি’ করবে বার্সা

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ২২, ২০১৭, ১১:৫৮ এএম

ঢাকা: শৈশব থেকেই বার্সেলোনায় আছেন তিনি। লিওনেল মেসির বেড়ে ওঠা এখানেই। তাই বার্সার কর্তাব্যক্তিরা চাইছেন, আর্জেন্টাইন জাদুকর তাদের সঙ্গেই থাকুক আজীবন। তাই তারা মেসির সঙ্গে আজীবন চুক্তি করতে চায়। কিছু দিন আগে তারকা মিডফিল্ডার আন্দ্রেস ইনিয়েস্তার সঙ্গে আজীবন চুক্তি করেছে বার্সা। একইভাবে মেসির সঙ্গেও সেটি করতে চায় স্প্যানিশ ক্লাবটি। বার্সার প্রধান নির্বাহী কর্মকর্তা অস্কার গ্রাউ জানিয়েছেন, মেসিকে ‘আজীবন চুক্তি’র প্রস্তাব দেওয়া হবে।

শনিবার ক্লাব সদস্যদের নিয়ে বার্ষিক সভায় বসেছিলেন বার্সা কর্তা ব্যক্তিরা। সেখানে গ্রাউ বলেছেন, ‘গত জুনে মেসি চার বছরের চুক্তিপত্রে সই করেছেন। কিন্তু ক্লাব তাঁকে আজীবন চুক্তির প্রস্তাব দেবে। লিওর জন্য এ পরিকল্পনার কারণ, শৈশব থেকে সে এখানে আছে এবং আজীবনই থাকবে। কারণ, সে একজন আইকন। আমরা চাই, খেলোয়াড়ি জীবন শেষে সে ক্লাবের সঙ্গে সংযুক্ত থাকুক।’

মাঠে মেসিকে মেসি হিসেবে পরিণত করতে বড় ভূমিকা রেখেছিলেন ব্রাজিলিয়ান তারকা রোনালদিনহো। পরে তিনি বার্সার দূত হয়েছেন। তাঁর মতো মেসিও একদিন বার্সার দূত হবেন বলে আশা প্রকাশ করেছেন গ্রাউ। ৩০ বছর বয়সী বার্সা ফরোয়ার্ডের চুক্তির মেয়াদ শেষ হবে ২০১৮ সালে। মেসি এখনো অবধি কাতালান ক্লাবটিকে ৩০টি শিরোপা এনে দিয়েছেন। বার্সা ও লা লিগার ইতিহাসে সবচেয়ে বেশি গোলও এসেছে তাঁর পা থেকে। এমন একজনকে কে না ধরে রাখতে চায়?

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/এইচএআর