১৫০ করে কেন বিয়ের আংটিতে চুমু খেলেন কোহলি?

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০১৮, ০৯:২০ পিএম

ঢাকা: সুন্দরী স্ত্রী বলিউড ললনা আনুশকা শর্মার প্রতি স্বামী বিরাট কোহলির ভালবাসা শেষ হবার নয়।সময় সুযোগ পেলেই ভারত অধিনায়ক বুঝিয়ে দেন তিনি আনুশকাকে কতটা ভালবাসেন। লোকচক্ষুর অন্তরালে নয় মাঠেই কোহলি বুঝিয়ে দিলেন আনুশকাকে তিনি কি পরিমাণ ভালবাসেন!

সেঞ্চুরিয়নে ঘোর বিপদে পড়েছিল ভারত। সেখান থেকে বুক চিতিয়ে লড়াই করে ভারতীয়দের ম্যাচে ফিরিয়ে এনেছেন কোহলি। ভারত যে প্রথম ইনিংসে ৩০৭ রান করতে পেরেছে সেটি আসলে তাঁর কল্যাণেই। শেষ ব্যাটসম্যান হিসেবে কোহলি আউট হয়েছেন ১৫৩ রান করে। তাঁর আগে দেড় শ ছাড়িয়ে আনুশকা শর্মার প্রতি ভালবাসার অন্যরকম উদাহরণ দিলেন কোহলি।

১৫০ রানের গণ্ডি পেরোনোর পর গলার চেনে লাগানো বিয়ের আংটিতে চুমু খেলেন ভারত অধিনায়ক। এ যেন স্ত্রী আনুশকার প্রতি ‘বিরাট’ ভালবাসার নিদর্শন কোহলির।

কেপটাউনে প্রথম টেস্টের দুই ইনিংসেই ব্যাট হাতে কোহলি ব্যর্থ হওয়ায় সামাজিক যোগাযোগের মাধ্যমে কোহলি-আনুশকাকে নিয়ে শুরু হয় ট্রোল। সমালোচকরা কোহলির ব্যর্থতার দায় চাপায় আনুশকার ওপর। সেঞ্চুরিয়নে দেড়শো  হাঁকিয়ে বিয়ের আংটিতে চুমু খেয়ে সমালোচকদের যেন একহাত নিলেন কোহলি। বুঝিয়ে দিলেন ‘লেডি লাক’-এ তিনি ঘুরে দাঁড়ালেন।

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই