২৫৮ রানের পর মুমিনুলের ১০৭

  • ক্রীড়া প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০১৮, ০৯:৫৫ এএম

ঢাকা: বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) প্রথম রাউন্ডে খেলেছিলেন ক্যারিয়ার সর্বোচ্চ ২৫৮ রানের ইনিংস। সিলেটে দ্বিতীয় রাউন্ডে করেছেন ১০৭। ২১ জানুয়ারি থেকে শুরু হবে বিসিএলের তৃতীয় রাউন্ড। তাতে আর একটা সেঞ্চুরি মেরে দিতে পারলে সেঞ্চুরির হ্যাটট্রিকই হয়ে যাবে মুমিনুলের।

বিসিএলের শেষ দিনে বিকেএসপিতে বৃহস্পতিবার প্রাইম দক্ষিণাঞ্চল ও ওয়ালটন মধ্যাঞ্চলের ম্যাচটি ড্র হয়েছে। সিলেটে ড্র হয়েছে ইসলামী ব্যাংক পূর্বাঞ্চল ও বিসিবি উত্তরাঞ্চলের ম্যাচটি। দুটি ম্যাচে নিষ্প্রাণ ড্রয়ের মাঝেও মুমিনুল টানা দ্বিতীয় সেঞ্চুরি করে নিজেকে পাদপ্রদীপের আলোয় রেখেছেন।

ত্রিদেশীয় সিরিজে না থাকলেও ছোটখাটো গড়নের এই ব্যাটসম্যান টেস্ট সিরিজের জন্য নিজেকে তৈরি করছেন। টানা দুই ম্যাচে সেঞ্চুরি তো তাই প্রমাণ করে।

সেঞ্চুরি মারার কিছু পরেই আউট হয়ে গেছেন মুমিনুল। এ নিয়ে তার আফসোসও রয়েছে। কে না চায় অপরাজিত থাকতে? তবে টেস্ট সিরিজের আগে নিজের প্রস্তুতি নিয়ে সন্তুষ্ট মুমিনুল।

সঙ্গে এও জানিয়ে দিয়েছেন, ঘরোয়া প্রথম শ্রেণি আর টেস্ট ক্রিকেটের মধ্যে ফারাকের কথাও, ‘ঘরোয়া প্রথম শ্রেণি আর টেস্ট, দুই জায়গার পরিবেশ ভিন্ন। টেস্টের সঙ্গে প্রথম শ্রেণির তুলনা করা যাবে না। টেস্টের চাপ এখানে অতটা থাকে না। আমার খেলার কাজ খেলছি।’


সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/আকন