এবার ২৯ বলে ৩৯ করলেন তামিম

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০১৮, ০৭:১৪ পিএম
ফাইল ছবি

ঢাকা: পিএসএলের উদ্বোধনী ম্যাচে মুলতান সুলতানসের বিপক্ষে ১১ বলে ১১ রান করে আউট হয়ে গিয়েছিলেন তামিম ইকবাল। শনিবার ইসলামাবাদ ইউনাইটেডের বিপক্ষে ছন্দ খুঁজে পেয়েছেন বাঁ-হাতী ওপেনার। ২৯ বলে খেলেছেন ৩৯ রানের ইনিংস। এ প্রতিবেদন লেখার সময় তামিমের দল পেশোয়ার জালমি ১৩.২ ওভারে স্কোরবোর্ডে ১২৩ রান তুলেছে।

দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে টস জিতে ইসলামাবাদ অধিনায়ক রুম্মান রইস পেশোয়ার অধিনায়ক ড্যারেন স্যামির হাতে ব্যাট তুলে দেন। দু’ওপেনার কামরান আকমল ও তামিম ইকবাল মাঠে নেমে ঝড় তোলেন। বিশেষ করে কামরান ছিলেন খুবই আগ্রাসী।

তিনি একের পর এক চার-ছক্কা মেরে ফিল্ডারদের ব্যতিব্যস্ত রাখেন। কামরানের ঝড় অন্যপ্রান্তে তখন দেখছিলেন তামিম। ৬৯ রানে আউট হওয়ার সময় কামরানের পাশে দেখাচ্ছিল ৫৩। বোঝাই যাচ্ছে, কতটা মারমুখি ছিলেন এই ওপেনার। ৩২ বলে সাত চার আর তিন ছক্কায় কামরান নিজের ইনিংসটি সাজিয়েছেন।

হাত খুলেছিলেন তামিমও। আন্দ্রে রাসেলের প্রথম ওভারেই ছক্কা মেরেছেন। অবশ্য তার দ্বিতীয় ওভারে সহজ ক্যাচ তুলে বিদায় নিয়েছেন বাংলাদেশ ওপেনার। তার আগে ২৯ বলে দুই চার-ছক্কায় করেছেন ৩৯। রাসেল ও সামিত প্যাটেল নিয়েছেন ১টি করে উইকেট।

 সোনালীনিউজ/আরআইবি/জেডআই