তিনদিনেই উত্তরাঞ্চলের কাছে ইনিংস ব্যবধানে হারল মুমিনুলরা

  • ক্রীড়া প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ১৯, ২০১৮, ০৭:৪৭ পিএম
ফাইল ছবি

ঢাকা: বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএল) বিসিবি উত্তরাঞ্চলের বিপক্ষে তিন দিনেই ইনিংস ও ২৮ রানে হেরেছে পূর্বাঞ্চল। উত্তরাঞ্চল প্রথম ইনিংসে অলআউট হয় ৪১৫ রানে। জবাবে পূর্বাঞ্চল প্রথম ইনিংসে ২১৭ আর দ্বিতীয় ইনিংসে ১৭০ রানে গুটিয়ে যায়। ফলে ইনিংস ব্যবধানে হারল মুমিনুল হকের পূর্বাঞ্চল।

দ্বিতীয় ইনিংসে শুরুটা মোটেও ভালো হয়নি পূর্বাঞ্চলের। ১৫ রানের মধ্যে ফিরে যান লিটন দাস (৯) ও মুমিনুল হক (০)। ঘুরে দাঁড়ানোর চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন পূর্বাঞ্চলের ব্যাটসম্যানরা। শেষ অবধি তারা ১৭০ রান করতে পেরেছে শেষের ব্যাটসম্যান সোহাগ গাজীর সৌজন্যে। ৩৮ বলে তিনি এই রান করেন। দ্বিতীয় সর্বোচ্চ ৩২ রান মোহাম্মদ সাইফ উদ্দিনের। ১৬, ২১ ও ২৮ রানে যথাক্রমে ৩টি করে উইকেট নিয়েছেন ইয়াসিন আরাফাত, শরিফুল ইসলাম ও শফিউল ইসলাম।

এরআগে উত্তরাঞ্চল অধিনায়ক জহুরুল ইসলাম ও আরিফুল হকের সেঞ্চুরির কল্যাণে প্রথম ইনিংসে ৪১৫ রান তোলে। জবাবে পূর্বাঞ্চলের প্রথম ইনিংস গুটিয়ে যায় ২১৭ রানে। তাসামুল হক ৫৬ ও লিটন দাস ৬৯ রান করেন। ৩৩ ও ৩৯ রানের বিনিময়ে ৪টি করে উইকেট তুলে নিয়েছেন শরিফুল ইসলাম ও ইয়াসিন আরাফাত। দুই ইনিংসেই দারুন বোলিংয়ের সুবাদে ম্যাচসেরা হয়েছেন ইয়াসিন আরাফাত।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই