ইডেনে আজ থাকবেন শাহরুখ-প্রীতি?

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ২১, ২০১৮, ১০:৪০ এএম

ঢাকা: রুপালি পর্দায় তারা একসঙ্গে অভিনয় করেছেন। জুটি বেঁধে বেশ কয়েকটি বিখ্যাত সিনেমাও উপহার দিয়েছেন। কিন্তু আইপিএল মঞ্চে শাহরুখ খান ও প্রীতি জিনতা একে অপরের প্রতিদ্বন্দ্বী। শনিবার (২১ এপ্রিল) ইডেনে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) ও কিংস ইলেভেন পাঞ্জাবের দ্বৈরথে তাই ভক্তরা আবার বীর-জারার অপেক্ষায়। বাংলাদেশ সময় ম্যাচটি শুরু হবে বিকেল সাড়ে ৪টায়।

প্রীতিকে তাঁর দলের প্রায় প্রতি ম্যাচেই  স্টেডিয়ামে দেখা যাচ্ছে। তাই আশা করা যায়, ইডেনেও তিনি থাকবেন। কিন্তু শাহরুখ কি আসছেন শনিবার ইডেনে? সেটাই সবচেয়ে বড় প্রশ্ন। গত শনিবার ইডেনে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচে শাহরুখ ছিলেন না। ইডেনে তিনি শনিবার থাকবেন কি না নিশ্চিত নয়। ভক্তরা অবশ্য আশায় আছেন, ইডেনে আবার এই ম্যাচে দেখা যাবে বীর-জারাকে।

দারুন ফর্মে প্রীতির পাঞ্জাব। সবশেষ হায়দরাবাদের বিপক্ষে একাদশ আইপিএলের প্রথম সেঞ্চুরি পেয়েছেন টি-টোয়েন্টির ‘ইউনিভার্স বস’ ক্রিস গেইল। তিনি একবার জ্বলে উঠলে কি হয় সেটি ভালোভাবেই বুঝেছে হায়দরাবাদের বোলাররা। যে রশিদ খানের ইকোনমি সবচেয়ে কম ছিল তিনিই ৪ ওভারে দিয়েছেন ৫৪ রান। তাই কেকেআর বোলারদের গেইলকে থামানোটাই হবে সবচেয়ে বড় চ্যালেঞ্জ।


সোনালীনিউজ/আরআইবি/আকন