মেসির পায়ে আরও জাদু দেখার প্রত্যাশায় ভালভার্দে

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ১৯, ২০১৮, ০৭:৫১ পিএম
ফাইল ছবি

ঢাকা: বর্তমান বিশ্বের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি। একাধিকবার ফিফার বিশ্বসেরা ফুটবলার খেতাব অর্জন করেছেন। বার্সেলোনার হয়ে একের পর এক বিস্ময় সৃষ্টি করে চলেছেন। এই আর্জেন্টাইনের জাঁদুতে গত কয়েকবছর ধরেই মুগ্ধ ফুটবল বিশ্ব। মুগ্ধ বার্সেলোনার কোচ আর্নেস্তো ভালভার্দেও।

শনিবার রাতে চলতি মৌসুমে লা লিগার প্রথম ম্যাচেই দারুণ জয় পেয়েছে বার্সেলোনা। ৩-০ গোলে হারিয়েছে দিপার্তিভো আলাভেসকে। পুরো ম্যাচে দুর্দান্ত খেলেছেন মেসি। দুটি গোল করেছেন। হতে পারতো হ্যাটট্রিক কিংবা তার চেয়েও বেশি। দুইবার তো বল বার পোস্টে লেগেই ফিরে আসে।

নিজের প্রথম গোলে এদিন অনন্য রেকর্ড গড়েছেন মেসি। বার্সেলোনার হয়ে ৬০০০ তম গোল দিয়েছেন তিনি। সব মিলিয়ে পুরো ম্যাচই ছিল মেসিময়। তাই ম্যাচ শেষে আরও একবার কোচের প্রশংসা কেড়ে নিয়েছেন এ আর্জেন্টাইন। ‘মেসি একটা জিনিয়াস। আমরা সৌভাগ্যবান যে প্রতিদিন তাকে দেখতে পারি। সে যে সময়ে খেলছে সে সময়ে ফুটবলে জড়িত থাকতে পারায় আমরা সত্যিই সৌভাগ্যবান। আমরা চাই প্রতিদিনই সে বিস্ময়কর এমন কিছু করুক।’ – মেসির এমন আরও জাদু দেখার প্রত্যাশায় এমনটাই বলেন বার্সা কোচ।

তবে মেসির জাদু এখনও অনেক কিছুই বাকি আছে বলে মনে করছেন ভালভার্দে। সে নিয়মিতই বিস্ময়কর কিছু করতে চায় বলেই মনে করেন এ কোচ, ‘আমাদের বিস্মিত করার সুযোগ মেসির এখনও আছে। সে সব সময় আপনাকে বিস্মিত করে- সত্যি বলতে কি, আমাকে বিস্মিত করায় সে কখন ক্ষান্তি দেয় না।’

মেসি নিজেকে আরও অনেক বড় উচ্চতায় নিয়ে যাবেন এমনটাই প্রত্যাশা করেন ভালভার্দে। আর তার জন্য সবাইকে প্রস্তুত থাকার আহ্বান জানান এ কোচ, ‘আপনাকে মেসির কাছ থেকে যে কোনো কিছু প্রত্যাশা করার জন্য প্রস্তুত হতে হবে। কারণ সে যা দেখে সেটা অন্য কেউ দেখে না।’

সোনালীনিউজ/ঢাকা/জেডআই