নড়াইল-২ আসনে নৌকার মাঝি মাশরাফি

  • ক্রীড়া প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: নভেম্বর ২৫, ২০১৮, ০৭:৪৪ পিএম
ছবি: সংগৃহীত

ঢাকা: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে আওয়ামী লীগ থেকে ‘মনোনয়ন পেয়েছেন’ মাশরাফি বিন মর্তুজা। রোববার (২৫ নভেম্বর) ক্ষমতাসীন দলটির কেন্দ্রীয় কার্যালয় থেকে জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে ফরম্যাটের অধিনায়ককে চূড়ান্ত মনোনয়নের চিঠি দেয়া হয়েছে।

এদিন সকাল ১০টা থেকে বঙ্গবন্ধু এভিনিউস্থ দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার স্বাক্ষরযুক্ত চিঠি আনুষ্ঠানিকভাবে দেয়া শুরু হয়। ফলে সকাল থেকেই দলীয় কার্যালয়ে মনোনয়প্রত্যাশী ও তাদের কর্মী সমর্থকদের ভিড় দেখা গেছে। তারা আগেই আভাস পেয়েছিলেন যে আজ চূড়ান্ত মনোনয়নের টিকিট তুলে দেয়া হবে। মনোনয়নের চিঠি নিয়ে বেরিয়ে এসে অনেকে উচ্ছ্বাস প্রকাশ করেন।

এর আগে ১ নভেম্বর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের কাছ থেকে মনোনয়ন ফরম নেন মাশরাফি। এই আসনে বর্তমান এমপি ওয়ার্কার্স পার্টির শেখ হাফিজুর রহমান।

জানা গেছে, মাশরাফি এলাকায় জনকল্যাণমূলক কাজে নিজেকে ইতিমধ্যে জড়িয়েছেন। গত বছর তিনি গড়ে তোলেন ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’ নামে একটি প্রতিষ্ঠান। এর উদ্দেশ্য-বিভিন্ন ক্ষেত্রে নড়াইলের উন্নয়ন করা।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই