১৯৩ রানের লক্ষ্যে ব্যাট করছে খুলনা

  • ক্রীড়া প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জানুয়ারি ৮, ২০১৯, ০২:৩৬ পিএম
ছবি: সংগৃহীত

ঢাকা: প্রথম ম্যাচেও দুর্দান্ত ব্যাট করেছিলেন আফগানিস্তানের হযরতউল্লাহ জাজাই। দ্বিতীয় ম্যাচেও সেই পারফরম্যান্স টেনে এনেছেন তিনি। জাজাইয়ের দুরন্ত ব্যাটিংয়ের ওপর ভর করে ঢাকা ডায়নামাইটস নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৯২ রান তুলেছে। খুলনা টাইটান্সের জিততে হলে দরকার ১৯৩ রান।

ওপেনিং জুটিতে ঢাকা ৬৭ রান তোলে। এই জুটিই বড় স্কোর গড়তে সাহায্য করেছে। সুনিল নারিন ১৯ রান করেন। ১৪ বলে এক চার আর দুই ছক্কায় এই রান করেন তিনি।
তবে গত ম্যাচের মতো এই ম্যাচেও ব্যাট হাতে ঝড় তুলেছেন হযরতউল্লাহ জাজাই। অবশ্য ফিফটি করার নিজের ইনিংসটাকে বেশিদূর নিয়ে যেতে পারেননি। আউট হয়েছেন ৫৭ রানে। ৩৬ বলে তিন চার আর পাঁচ ছক্কায় এই রান করেছেন জাজাই।

রান পেয়েছেন ক্যারিবীয় দুই অলরাউন্ডার কাইরন পোলার্ড ও আন্দ্রে রাসেল। পোলার্ড ১৬ বলে ২৭ আর রাসেল ২২ বলে ২৫ রান করেন। শেষ পর্যন্ত ২০ ওভারে ৬ উইকেটে ১৯২ রানের বড় সংগ্রহ পায় ঢাকা ডায়নামাইটস। এক ওভার হাত ঘুরিয়ে মাত্র ২ রান দিয়ে ২ উইকেট নিয়েছেন পল স্টারলিং। সমসংখ্যক উইকেট পেয়েছেন ডেভিড উইজেও।

এর আগে টস জিতে নিজেরা ব্যাটিং না নিয়ে সাকিব আল হাসানের হাতে ব্যাট তুলে দেন মাহমুদউল্লাহ। এটা যে ভুল সিদ্ধান্ত ছিল সেটি প্রমাণ করতে বেশি সময় নেননি ঢাকার দুই ওপেনার। আগের ম্যাচেও দুরন্ত ব্যাটিং করে ঢাকা স্কোরবোর্ডে ১৮৯ রান তুলেছিল। রাজশাহী কিংসের বিপক্ষে বড় জয় দিয়েই শুরু হয়েছিল ঢাকার বিপিএল অভিযান। দ্বিতীয় ম্যাচেও তারা সেভাবেই এগোচ্ছে।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই