২৯৫ করেও নাঈমের কাছে হারল মোহামেডান

  • ক্রীড়া প্রতিবেদক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ১৯, ২০১৯, ০৯:৪২ পিএম
ছবি: সংগৃহীত

ঢাকা: ২৯৫ রান ওয়ানডেতে চ্যালেঞ্জিং স্কোরই। এই স্কোর করেও পরাজয় ঠেকাতে পারেনি মোহামেডান। অধিনায়ক নাঈম ইসলামের সৌজন্যে এই রান টপকে ৪ উইকেটে জিতেছে লিজেন্ডস অব রুপগঞ্জ।

লিগে এটা মোহামেডানের প্রথম হার। মিরপুরে টসে জিতে রূপগঞ্জ বোলিং বেছে নিয়েছিল। ওপেনার আব্দুল মজিদের ১২৬ বলে ১০৭ রানের সেঞ্চুরি মোহামেডানকে বড় স্কোরের পথেই রাখে। কিন্তু মিডল অর্ডারে তুষার ইমরান, অধিনায়ক রকিবুল হাসান ও ইরফান শুকুর বেশি কিছু করতে পারেননি।

ঠিক তখনই দায়িত্বটা কাঁধে তুলে নেন নাদিফ চৌধুরী। সমান চার ছক্কা ও বাউন্ডারিতে নাফিদ চৌধুরী ৪৬ বলে ৬৪ রান করেন। আর শেষের দিকে মোহামেডানের শ্রীলঙ্কান রিক্রুট চতুরঙ্গা ডি সিলভা মাত্র ৯ বলে অপরাজিত ২৩ রান যোগ করে দলের স্কোরকে তিনশ'রকাছে নিয়ে যান। চতুরঙ্গার এই ২৩ রানের মধ্যে ছক্কাই  তিনটি।

মোহামেডানের বিশাল রান ধাওয়া করতে নেমে ১১২ রানের মধ্যে ৪ উইকেট হারিয়ে চাপে পড়ে রুপগঞ্জ। ব্যাট হাতে দলের সেই সঙ্কটে রুখে দাঁড়ান নাঈম ইসলাম (৯২ বলে ৮৫ রান) ও ঋষি ধাওয়ান (৬১ বলে ৫১ রান)। পঞ্চম উইকেট জুটিতে এই দুজনের ৯৯ রানই রুপগঞ্জকে জেতাতে বড় ভুমিকা রাখে। ম্যাচ সেরা হয়েছেন জাতীয় দলে ব্রাত্য নাঈম ইসলাম।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই