নেইমারের প্রত্যাবর্তনের ম্যাচে এমবাপ্পের হ্যাটট্রিক

  • ক্রীড়া ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: এপ্রিল ২২, ২০১৯, ০১:১৩ পিএম
ছবি সংগৃহীত

ঢাকা: তিন ম্যাচ পর শেষ হলো অপেক্ষার প্রহর। জয়ের দেখা পেয়েছে পিএসজি।মোনাকোর বিপক্ষে ৪-০ গোলের জয়ে লিগ ওয়ানের ট্রফি জিতে নিয়েছে প্যারিসের এই ক্লাবটি। হ্যাটট্রিক করে জয়টাকে অনায়াস করে দিয়েছেন কিলিয়েন এমবাপ্পে।

বেশ কিছুদিন ধরেই ফরাসি ঘরোয়া ফুটবলে সবচেয়ে সম্মানজনক এই লিগের শিরোপা জয়ের দ্বারপ্রান্তে ছিল পিএসজি। একটা জয়ই দলটিকে এনে দিতে পারত শিরোপা। কিন্তু টানা তিন ম্যাচে জয়ের দেখা পেল তারা।

রোববার জয়ের মেজাজেই ছিল পিএসজি। শুরু থেকেই ছিল দাপট। খেলার ১৫ মিনিটে মুসা দিয়াবির পাস থেকে বল পেয়ে ব্যবধান গড়ে দেন এমবাপ্পে। এরপর ৩৮ মিনিটে দানি আলভেসের তৈরি করা উৎসে ফের নিশানা খুঁজে নেন তিনি।

এই ম্যাচ দিয়ে মাঠে ফেরেন নেইমার। তিন মাস পর ফেরাটা অবশ্য মনে রাখার মতো হয়নি। তবে ব্রাজিলিয়ান এই মহাতারকা ফিরেছেন তাতেই স্বস্তি পাচ্ছেন পিএসজির ভক্তরা। এদিন মাঠে নামেন চোট কাটিয়ে উঠা আরেক তারকা এডিনসন কাভানিও।

এরইমধ্যে খেলার ৫৫ মিনিটে হ্যাটট্রিক পেয়ে যান এমবাপ্পে। ফরাসি এই ফরোয়ার্ড এবার লিগ ওয়ানে এ পর্যন্ত ৩০ গোল করে আছেন শীর্ষে। এই জয়ে ৩৩ ম্যাচে ৮৪ পয়েন্ট নিয়ে শিরোপা জিতে নিয়েছে পিএসজি। ৬৫ পয়েন্ট নিয়ে এরপরই আছে লিল।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই