ট্রাম্পকে রেখেই উড়াল দিলো বিমান, কেঁদে অস্থির

  • বিচিত্র-সংবাদ ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মে ২২, ২০১৭, ০২:৪০ পিএম

ঢাকা: ‘আমার কিছু হয়নি। আমি বাড়ি যাব।’ এরকমই বিলাপ করে বিমানবন্দরের কর্মকর্তাদের হাত ধরে কাঁদছিলেন ৭৩ বছরের জার্মান বৃদ্ধ ট্রাম্প ক্রিশ্চিয়ান। তাতেও কোনো কাজ হয়নি। বৃদ্ধের ও ভাবে বাচ্চাদের মতো ফুঁপিয়ে কাঁদতে দেখেও একটুও মন গলেনি  ইউরোপ উইংস বিমান সংস্থার পাইলটের।

তার একটাই কথা ট্রাম্প ‘অসুস্থ’। আর ‘অসুস্থ’ যাত্রীকে নিয়ে উড়বেন না। তাই কলকাতায় জোর করে ওই বৃদ্ধ ট্রাম্প ক্রিশ্চিয়ানকে নামিয়ে দিয়ে চলে গেছেন তিনি। 
ব্যাঙ্কক থেকে জার্মানি যাওয়ার পথে রবিবার (২২ মে) সকাল সোয়া ৯টায় ৩৬৫ জন যাত্রী নিয়ে বিমান নেমে আসে কলকাতায়। খবর আসে, মাঝ আকাশে অসুস্থ হয়ে পড়েছেন এক যাত্রী। বিমানে উঠে চিকিৎসকেরা দেখেন, দিব্যি সুস্থ রয়েছেন ট্রাম্প।

জার্মান পাইলটের দাবি, বিমানের অন্য যাত্রীরা জানান, ট্রাম্প অচেতন হয়ে পড়েছিলেন। ডেকেও সাড়া মেলেনি। ট্রাম্পের দাবি, তিনি গভীর ঘুমে ছিলেন। তাই সাড়া দেননি। ওই অবস্থায় পাইলট বিমানটি নিয়ে নেমে পড়েন কলকাতায়। চিকিৎসকেরা জানান, রক্তচাপ-সহ ট্রাম্পের শারীরিক অবস্থা স্থিতিশীল। তিনি উড়ে যেতে পারেন। 

বিমানবন্দরের এক কর্মকর্তা জানান, বেঁকে বসেন জার্মান পাইলট। যে যাত্রীর জন্য বিমানের মুখ ঘুরিয়ে তাকে কলকাতায় নামতে হয়েছে, অতিরিক্ত জ্বালানি লেগেছে, তাকে নিয়ে ফিরলে পাইলটকেই জবাবদিহি করতে হবে। এ নিয়ে চলে টানাপড়েন। শেষে ট্রাম্পকে রেখেই জার্মানি উড়ে যায় বিমান। ট্রাম্পকে ভর্তি করানো হয় চার্নক হাসপাতালে। সূত্র: আনন্দবাজার।

সোনালীনিউজ/ঢাকা/এআই