বেতনের বদলে খুলে নিলো দুই স্কুলছাত্রীর পোশাক

  • নিউজ ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: জুন ১৮, ২০১৭, ০৯:১০ পিএম

ঢাকা: আর্থিক কারণে স্কুলের ফি জমা দেওয়া সম্ভব হয়নি! আর সেজন্যে দুই বোনকে চরম শাস্তি দিলো স্কুল। একেবারে ইউনিফর্ম খুলে নগ্ন অবস্থায় দুই বোনকে বাড়ি পাঠিয়ে দেয়া হলো।

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হারের বেগুসরাইয়ের একটি বেসরকারি স্কুলে বিরুদ্ধে। অর্ধনগ্ন অবস্থায় হেঁটে যেতে হল তাদের। দুই শিশুকন্যার এই অমানবিক নিগ্রহের ঘটনা ধরা পড়েছে ক্যামেরাতেও। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

তবে রাস্তা দিয়ে এভাবে নগ্ন অবস্থায় দুই বোনকে দেখতে পাওয়াতে এগিয়ে আসেন প্রতিবেশীরা। জামা-কাপড় দিয়ে দেহ ঢাকার পোশাকের বন্দোবস্ত করেন। দুই বোনের একজন নার্সারির পড়ুয়া, অন্যজন প্রথম শ্রেণীর ছাত্রী।

দুই বোনের পরিবার খুবই দরিদ্র। কিন্তু মেয়েদের ভালোভাবে পড়াশোনা করানোর জন্যই ওই স্কুলটিতে ভর্তি করেছিলেন তাদের বাবা। কিন্তু একাধিকবার স্কুলের ইউনিফর্মের জন্য ফি দেওয়ার সময়সীমা পেরিয়ে যাওযার পরও তাদের বাবা তা দিতে সক্ষম হননি। তিনি আরও কিছু সময় দেওয়ার জন্য স্কুল কর্তৃপক্ষের কাছে অনুরোধ জানিয়েছিলেন।

কিন্তু সেই আর্জি খারিজ করে দেয় স্কুল। দুই বোনের বাবা চুনচুন শাহর অভিযোগের ভিত্তিতে পুলিশ স্কুলের প্রিন্সিপাল ও এক শিক্ষিকা সহ তিনজনকে গ্রেফতার করেছে। সূত্র: কলকাতা নিউজ24x7

সোনালীনিউজ/ঢাকা/জেএ