স্ত্রীকে ধর্ষণ করতে ৭ বন্ধুকে ঘরে ঢুকিয়ে দেয় স্বামী

  • বিচিত্র ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০১৭, ০৪:৫১ পিএম

ঢাকা: গভীর রাত। ঘরে ২২ বছরের স্ত্রী একা। সাত বন্ধুকে সেখানে ঢুকিয়ে দেন স্বামী। এরপর বাইরে থেকে দরজা বন্ধ করে দেন তিনি। সাত বন্ধু মিলে ওই নারীকে গণধর্ষণ করে। এখানেই শেষ নয়, গোটা ঘটনার ভিডিও মোবাইলে তুলে রাখে তারা। 

এমন মারাত্মক ঘটনা ঘটেছে ভারতের পাঞ্জাবের লুধিয়ানার প্রত্যন্ত একটি গ্রামে।  অভিযোগ রয়েছে নেশার টাকা জোগাড় করতে সাত বন্ধুকে দিয়ে স্ত্রীকে গণধর্ষণ করায় স্বামী। 

সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, লুধিয়ানার সেই গ্রামের বাসিন্দা ওই ব্যক্তি দীর্ঘদিন ধরে নেশায় আসক্ত। দিনরাত নেশায় বুঁদ হয়ে থাকে। নেশার টাকা জোগাড় করতেই বন্ধুদের এক শর্তে রাজি হয়ে যায় সে। 

এক রাতে স্ত্রী ঘরে একা থাকাকালীন ওই ব্যক্তির নেশার সঙ্গী সাত বন্ধুকে ঢুকিয়ে দেয়। এরপর বাইরে থেকে দরজা বন্ধ করে দেয় সে।  

সাত জন ওই মহিলাকে গণধর্ষণ করে বলে অভিযোগ। এখানেই শেষ নয়, গোটা ঘটনার ভিডিও মোবাইলে তুলে রাখে তারা। এরপর থেকেই ওই অভিযুক্ত সাত জন, নির্যাতিতার স্বামীকে ব্ল্যাকমেল করতে থাকে। 

নির্যাতিতার অভিযোগ, একবার নয়, একাধিকবার এইভাবে নির্যাতনের শিকার হয়েছিলেন তিনি। অত্যাচার সহ্য করতে না পেরে অবশেষে লুধিয়ানা পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন তিনি। এরপর গ্রেফতার করা হয় অভিযুক্তদের।

ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারা অনুসারে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। কিন্তু এখনও আতঙ্ক কাটিয়ে উঠতে পারেননি নির্যাতিতা। শরীরের থেকেও গভীর ক্ষত তৈরি হয়েছে মনে। নিজের ছোট্ট মেয়েকে দেখেই সেই ক্ষতে প্রলেপ লাগিয়ে স্বামী ও তার বন্ধুদের কড়া শাস্তির দাবিতে লড়াই চালাচ্ছেন তিনি।

সোনালীনিউজ/জেএ