চলন্ত গাড়ি থেকে নগ্ন দেহ বের করলেন, যা ঘটল নারীর... (ভিডিও)

  • বিচিত্র-সংবাদ ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: অক্টোবর ১৫, ২০১৭, ০১:৪৬ পিএম

ঢাকা: নগ্ন হয়ে চলন্ত গাড়ির জানালা দিয়ে অর্ধেক দেহে বের করে বেশ আনন্দেই ছিলেন। তার বান্ধবীকে বলেছিলেন সেই মুহূর্তটা যেন তিনি ভিডিও করেন, তা তিনি পরে দেখবেন। তাই এই উন্মাদনা যে শোকে পরিনত হবে তা কি তিনি বা ভিডিও ধারণকরী বান্ধবী জানতেন? 

ভিডিও করার সময় ক্যামেরাই ধরা পড়লো পাশ থেকে কি যেন একটা এসে ওই নারীর মাথা গুড়ো করে দিয়ে গেল! হ্যাঁ এই হৃদয়বিদারক ঘটনাটি ঘটেছে ডুমেনিকান প্রজাতন্ত্রের একটি ব্যস্ত রাস্তায়। 

নিহত ওই নারীর নাম নাতালিয়া। ৩৫ বছর বয়সী ইউক্রেনিয়ান এই নারী তার ৩২ বছর বয়সী বান্ধবী ইভানা বইরাচুককের সঙ্গে অবকাশ যাপনে ছিলেন।

ব্রিটিশ সংবাদমাধ্যম মিরর অনলাইনে বলা হয় ভিডিও ধারণকারী ইভানা বলেছেন, সম্ভবত ল্যাম্পপোস্ট অথবা কোনো গাড়ি ধাক্কা দিয়ে যাওয়ার পর তার অবস্থা আশঙ্কাজনক হলে হাসপাতালে নেয়া হয়। পরে সেখানে দায়িত্বরত চিকিৎসক নাতালিয়াকে মৃত ঘোষণা করেন।

রাশিয়ান সংবাদমাধ্যম মস্কোভোস্কাই কম্সোমোলেটসের প্রতিবেদন বলা হয়, ওই নারী তার নগ্ন বক্ষ গাড়ির জানালা দিয়ে বের করে উন্মাদের মত হাসছিল আর তার বান্ধবী গাড়ি চালাচ্ছিল।

দুর্ঘটনাটি ডুমেনিকান প্রজাতন্ত্রের পুনতা কানা শহরের ব্যস্ত রাস্তায় ঘটে। এ সময় তারা কিয়া পিকানতো নামক ব্রান্ডের লাল রঙয়ের গাড়িতে ছিল। এ সময় নাতালিয়ার আট বছর বয়সী ছেলেও ছিল।

ভিডিও:

সোনালীনিউজ/ঢাকা/এইচএ