প্রেমিককে ডেকে প্রবাসীর স্ত্রীর যৌনতা, অতঃপর...

  • নিউজ ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: আগস্ট ২৭, ২০১৮, ০৮:১২ পিএম

ঢাকা : পরকীয়া প্রেমিককে ঈদের দাওয়াত দিয়ে বাসায় ডেকে আপত্তিকর অবস্থায় ধরা পড়েছেন প্রবাসীর স্ত্রী। পরে পরকীয়া প্রেমিক ও প্রবাসীর স্ত্রীকে থানায় সোপর্দ করেছে স্থানীয়রা। শুক্রবার (২৪ আগস্ট) রাতে নওগাঁর মান্দা উপজেলার কশব ইউপির চক সিদ্ধেশ্বরী গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

স্থানীয়রা জানায়, প্রায় বছর খানেক আগে এক প্রবাসীর সঙ্গে ওই গৃহবধূর বিয়ে হয়। এর মধ্যে স্বামী বিদেশ যাওয়ার সুযোগে চক সিদ্ধেশ্বরী গ্রামের প্রতিবেশী বোরহান উদ্দিন দেওয়ানের (২২) সঙ্গে তার পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে। গত ছয় মাস ধরে তাদের মধ্যে পরকীয়া সম্পর্ক চলছে। এর মধ্যে তাদের শারীরিক সম্পর্ক গড়ে ওঠে।

বিষয়টি উভয় পরিবারের মধ্যে জানা জানি হলে এ নিয়ে প্রেমিকের পরিবারকে ডেকে সাবধান হতে বলে প্রেমিকার পরিবার। কিন্তু এরপরও তাদের গোপন সম্পর্ক চলছিল।

কিছুদিন আগে গৃহবধূর স্বামী বিদেশ থেকে বাড়ি ফিরেন। শুক্রবার স্বামী তার এক আত্মীয়ের বাড়ি বেড়াতে যান। এই সুযোগে পরকীয়া প্রেমিককে ঈদের দাওয়াত দিয়ে বাড়ি ডাকেন প্রেমিকা। শুক্রবার রাতে শারীরিক সম্পর্কে লিপ্ত হন তারা। রাত ১১টার দিকে টের পেয়ে স্থানয়ীরা আপত্তিকর অবস্থায় তাদের ধরে ফেলেন। শনিবার সকালে মান্দা থানা পুলিশে তাদের সোপর্দ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে মান্দা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মজিবর রহমান বলেন, আপত্তিকর অবস্থায় তাদের হাতেনাতে ধরে পুলিশে দিয়েছে স্থানীয়রা। মান্দা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মাহবুব আলম বলেন, এ বিষয়ে উভয় পরিবার অভিযোগ করেছেন। তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সোনালীনিউজ/এমটিআই