ঢেউয়ের তোড়ে সমুদ্রে উড়ে গেল তরুণী! (ভিডিও)

  • বিচিত্র সংবাদ ডেস্ক | সোনালী নিউজ
  • প্রকাশিত: মার্চ ২০, ২০১৯, ১০:৫৪ পিএম

ঢাকা: পাথরের বুঁকে আঁছড়ে পড়া সাগরের ঢেউ উপভোগ করছিলেন ইন্দোনেশিয়ার এক তরুণী। পাথরের ওপর দাঁড়িয়ে ঢেউকে পেছনে রেখে ছবি তোলার জন্য দাঁড়িয়েছিলেন তিনি। দুই হাত প্রসারিত করে হাসিমুখে পোজ দিচ্ছিলেন। তবে তীরে আঁছড়ে পড়া দানবীয় এক ঢেউ মুর্হূতের মধ্যে উড়িয়ে নিয়ে যায় ওই তরুণীকে। সেই দৃশ্য ধারণ হয় ক্যামেরায়।

চীনা সংবাদপত্র সাংহাইস্টের বরাত দিয়ে এনডিটিভি জানিয়েছে, হৃদয়বিদারক ঘটনাটি ঘটেছে ইন্দোনেশিয়ায় নুসা লেমবোংগান সমুদ্রতীরে। শুক্রবারের (১৫ মার্চ) ঘটনার দৃশ্যটি ফেসবুকে শেয়ার হলে মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়।

বিশাল ঢেউ আঘাত হানার পর শঙ্কিত মানুষজনের আর্তচিৎকার শোনা গেছে ভিডিওতে। একইসময়ে দৃশ্যপট থেকে হারিয়ে যেতে দেখা যায় ওই তরুণীকে। ঢেউয়ের তোড়ে উড়ে যাওয়া অজ্ঞাত ওই নারী আঘাত পেলেও জীবিত আছেন বলে জানা গেছে।

ঘটনার পরপরই বালিভিত্তিক একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের অন্য এক ভিডিওতে দেখা যায়, এক ব্যক্তি ওই তরুণীকে চিকিৎসার জন্য নিয়ে যাচ্ছেন। ভিডিওটির সঙ্গে একটি সতর্কবার্তাও দেয়া হয় ওই পোস্টে।

সেখানে‌ লেখা হয়, ‌‘সাগরের এত কাছাকাছি দাঁড়ানো যে কতখানি বিপজ্জনক তা বেশি মানুষকে বোঝাতে এই ভিডিওটিতে লাইক দিন ও শেয়ার করুন। থামুন এবং সতর্ক হোন। সাগরের কিনারের ২০ মিটার দূর থেকেও আপনি মনোমুগ্ধকর সব দৃশ্য দেখতে পাবেন।’

সোনালীনিউজ/এমএইচএম