• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সাড়ে ৩ বছরের শিশু ধর্ষণ, প্রধান আসামি গ্রেফতার


ময়মনসিংহ প্রতিনিধি অক্টোবর ৮, ২০২০, ০৫:০৪ পিএম
সাড়ে ৩ বছরের শিশু ধর্ষণ, প্রধান আসামি গ্রেফতার

ময়মনসিংহ: ময়মনসিংহের তারাকান্দা উপজেলার রামপুর চারিয়া গ্রামে সাড়ে তিন বছরের শিশু ধর্ষণ মামলার প্রধান আসামি জাহাঙ্গীর আলমকে (২০) গ্রেফতার করেছে র‍্যাব-১৪।

বৃহস্পতিবার (৮ অক্টেবর) সকালে টাঙ্গাইলের মধুপুর উপজেলায় র‍্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন ময়মনসিংহ র‍্যাব-১৪ একটি টিম তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামি মোঃ জাহাঙ্গীর উপজেলার একই গ্রামের বাসিন্দা মোঃ হামিদ উদ্দিনের ছেলে বলে জানা গেছে।

এদিকে বৃহস্পতিবার বিকেলে র‍্যাব-১৪ অধিনায়ক লেঃ কর্নেল এফতেখার উদ্দিন সাংবাদিক সম্মেলন করে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ৪ অক্টোবর চিপস দেয়ার প্রলোভন দেখিয়ে ঘরে ডেকে নিয়ে সাড়ে তিন বছরের শিশুকে ধর্ষণ করে জাহাঙ্গীর আলম। পরে শিশুটি রাতে ব্যাথায় কান্নাকাটি করে এবং তার মাকে জানায়। ঘটনার দুই দিনপর ৬ অক্টোবর শিশুটির মা তারাকান্দা থানায় জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন।

অন্যদিকে ঘটনা সম্পর্কে অবহিত হওয়ার সাথে সাথে র‍্যাব-১৪ তদন্ত শুরু করে। বিষয়টিকে অত্যন্ত গুরুত্বের সাথে নিয়ে র‍্যাবের একটি অভিযান দল আসামির অবস্থান নির্ণয়পূর্বক বৃহস্পতিবার সকালে টাঙ্গাইল জেলার মধুপুর থেকে গ্রেফতার করতে সক্ষম হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তাকে তারাকান্দা থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও জানিয়েছেন র‍্যাবের এই কর্মকর্তা।

সোনালীনিউজ/এমআর/এসআই

Wordbridge School
Link copied!