• ঢাকা
  • শনিবার, ২৮ নভেম্বর, ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭
Sonalinews.com

লালমনিরহাটে জেন্ডার ভিত্তিক নির্যাতন প্রতিরোধে মতবিনিময় সভা


লালমনিরহাট প্রতিনিধি অক্টোবর ২৯, ২০২০, ০৫:৫১ পিএম
লালমনিরহাটে জেন্ডার ভিত্তিক নির্যাতন প্রতিরোধে মতবিনিময় সভা

লালমনিরহাট: লালমনিরহাটের সদর উপজেলায় নারী ও শিশুর প্রতি জেন্ডার ভিত্তিক নির্যাতন প্রতিরোধে পুরুষ ও কিশোরদের অংশগ্রহণে সুশিল সমাজের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দুপুরে উপজেলার হারাটি ইউনিয়ন পরিষদে ব্রাক ও গ্রাসরুট কো-অপারেশন এর আয়োজনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় হারাটি ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান রফিকুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমনিরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উত্তম কুমার রায়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান লতিফা বেগম, মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের উপজেলা প্রোগ্রাম অফিসার নাছরীন পারভীন। অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন ব্র্যাক জেন্ডার জাস্টিস এন্ড ডাইভারসিটি কর্মসূচির আঞ্চলিক ব্যবস্থাপক সেলিনা বেগম, ব্র্যাক,জেলা সমন্বয়কারী আশরাফুল ইসলাম, গ্রাসরুট কো-অপারেশন এর জেলা সমন্বয়কারী জহুরুল হক বুলবুল,ইউনিয়নের ইউপি সদস্যবৃন্দ, সাংবাদকর্মী, আইনজীবী। 

এসময় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উত্তম কুমার রায় বলেন,নারী ও শিশুর প্রতি জেন্ডার ভিত্তিক নির্যাতন প্রতিরোধে আমাদের সকলকে সম্মিলিত প্রচেষ্টায় কাজ করতে হবে।সচেতনতা সৃষ্টির মাধ্যমে এবং আইনি সহযোগিতা নিয়ে এই জেন্ডার ভিত্তিক নির্যাতন রোধ করা সম্ভব হবে।

সোনালীনিউজ/এসএ/এসআই

Side banner