• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

বাবার কাছ থেকে ছিনিয়ে নিয়ে কিশোরীকে ধর্ষণের চেষ্টা 


নোয়াখালী প্রতিনিধি অক্টোবর ৩১, ২০২০, ০১:৫৬ পিএম
বাবার কাছ থেকে ছিনিয়ে নিয়ে কিশোরীকে ধর্ষণের চেষ্টা 

নোয়াখালী: নোয়াখালীর সেনবাগ উপজেলার নবীপুর চৌরাস্তা নামকস্থানে চলন্ত অটোরিকশায় থেকে মেয়েকে তার পিতার নিকট থেকে জোরপূর্বক ছিনিয়ে নিয়ে সদ্য বিবাহিতা এক নারী (১৯) কে নির্জনস্থানে নিয়ে ধর্ষণের চেষ্টায় ব্যার্থ হয়ে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে তিন বখাটেকে আসামী করে একটি মামলা দায়ের করেছে ভিকটিমের পিতা মোঃ ফারুক। মামলা নং (২২)। এতে সেনবাগ উপজেলার নবীপুর  ইউনিয়নের বড়চারিগাঁও গ্রামের লোকমান হোসেনের ছেলে বাবুলের নাম উল্লেখ সহ আরো দুইজনকে আসামী করা হয়েছে। পুলিশ রাতেই স্থানীয়দের সহযোগীতায় ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। 

সেনবাগ থানা পুলিশ ও ভিকটিমের পিতা জানায়, শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে তারা বাপ-বেটি মিলে দাগনভূঁইয়ার এয়াকুবপুর থেকে ব্যাটারী চালিত অটোরিকশা যোগে শুশুর বাড়ি সেনবাগ উপজেলার ৮নং বীজবাগ ইউনিয়নের বালিয়াকান্দি গ্রামের দেলু চৌকিদার বাড়িতে বেড়াতে আসার পথে। উপজেলার নবীপুর ইউনিয়েনর ৩নং ওয়ার্ডের বড়চারিগাও গ্রামের চৌরাস্তার এলাকার উত্তরে ঠাকুর বাড়ির সামনে পৌছলে বড়চারিগাঁও গ্রামের লোকমান হোসেনর ছেলে বখাটে বাবুলের নেতৃত্বে তিন বখাটে তাদের অটোরিকশা গতিরোধ করে তাদের নিকট অবৈধ জিনিস আছে বলেই এলোপাথাড়ী ভাবে মারধর শুরু করে। এবং এক পর্যায়ে পিতার পাশে বসা রিকশায় থাকা মেয়েকে জোরপূর্ব তুলে নিয়ে একটি নির্জন বাগানে জোররপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এই তারা ধর্ষণের চেষ্টায় ব্যার্থ হয়ে ওই নারীকে গলা টিপে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালায় এবং এক পর্যায়ে তাকে পানিতে পেলে দেয়। পরে তার পিতার আত্বচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে (ভিকটিমকে) উদ্ধার করে করে। পরে খবর পেয়ে সেনবাগ থানা পুলিশ রাত ১১টারদিকে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল বাতেন মৃধা ঘটনার সত্যতা নিশ্চত করে জানান, এঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত বখাটেদের গ্রেফতারে থানার কয়েকটি দল অভিযানে রয়েছে।

সোনালীনিউজ/জেএ/এসআই

Wordbridge School
Link copied!